বিজ্ঞাপন

সূচির বাইরে তাইজুলের দুর্দান্ত অনুশীলন

August 11, 2020 | 5:34 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকাস্থ ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের নিমিত্তে পাঠানো সূচিতে আজ তাইজুল ইসলামের অনুশীলন ছিল না। তবুও মিরপুর শের -ই-বাংলায় ঠিকই এলেন টাইগার টেস্ট স্পেশালিস্ট স্পিনার। কোয়ালিটি সময় পার করলেন দুর্দান্ত বোলিং অনুশীলনে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১১ আগস্ট) তাইজুল ইসলাম যখন হোম অব ক্রিকেটে এসেছেন তখন ঘড়ির কাটায় সময় সাড়ে এগারোটা কী পৌনে বারোটা বাজে। এসে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে চলে গেলেন জাতীয় ক্রিকেট একাডেমির মাঠে বোলিংয়ের উদ্দেশ্যে। সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন ম্যানেজার সাব্বির খান।

তার নির্দেশনায় দারুণ এক বোলিং সেশন করে গেলেন এই বাঁহাতি টাইগার স্পিনার। বলে যেমন টার্ন পাচ্ছিলেন তেমনি ছিল তার লেংথ। অদ্ভুত ব্যাপার হল, তাইজুলের বলের ফ্লাইট, লেংথ ও টার্নিং দেখে ঘুণাক্ষরেও মনে হয়নি প্রায় পাঁচ মাস তিনি ঘরে বসে কাটিয়েছেন। এবং প্রতিটি ডেলিভারিতে তাকে ভীষণ আত্মবিশ্বাসী মনে হয়েছে।

বিজ্ঞাপন

তবে তাইজুল ইসলাম সুচির বাইরে করলেও সূচি অনুযায়ী আজ বোলিং করেছেন আরও ৩ টাইগার; শফিউল ইসলাম, আল-আমিন হোসেন ও মেহেদি হাসান রানা।

বিসিবির পাঠানোর সূচি অনুযায়ী সকাল ৯টায় এসে শুরু করেছেন অভিজ্ঞ পেসার শফিউল ইসলাম এরপরে আল-আমিন হোসেন। সবশেষে বল হাতে ঘাম ঝড়িয়েছেন তরুণ উদীয়মান মেহেদি হাসান রানা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন