বিজ্ঞাপন

তুরস্কে ভক্তদের ভিড়ে নাজেহাল আমির

August 11, 2020 | 7:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

প্রথমে চীন-ভারত উত্তেজনা, এরপর করোনা আক্রমণ- পিছিয়ে গেল আমির খান ও কারিনা কাপুর খান অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’র শুটিং। এখনও সিনেমার অর্ধেক শ্যুটিং বাকি পড়ে রয়েছে। মাঝে আমির সিদ্ধান্ত নিয়েছিলেন লাদাখের পরিবর্তে কার্গিলে সিনেমার বাকি কাজ সারার। কিন্তু পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় তাও বাতিল করতে হয়। অগত্যা দেশের বাইরের লোকেশনই এখন ভরসা। তাই সম্প্রতি ‘লাল সিং চাড্ডা’র পুরো টিম নিয়ে তুরস্কে পাড়ি দিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট-খ্যাত আমির খান। সেখানেও পড়লেন বিপাকে- ভক্ত ও অনুরাগীদের খপ্পরে পালাতে হয় তাকে।

বিজ্ঞাপন

তুরস্কে আমির খান পৌঁছাতেই সামাজিক দূরত্ব ভুলে ভক্তরা তাকে ঘিরে ধরেন। সেলফি আর অটোগ্রাফ নেওয়ার চোটে প্রায় পড়েই যাচ্ছিলেন বলিউড অভিনেতা। আর সেই ছবি ও ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তুরস্কে আমিরকে দেখা গেল সাদা টি শার্ট ও জিন্‌সে। মুখে অবশ্যই ছিল ফেস মাস্ক। কিন্তু নিজে সাবধান হলে কি হবে, ভক্তদের হুড়োহুড়িতে তিনি প্রায় অবাক। সবাই তার সঙ্গে ছবি তুলতে চান। ভক্তদের উত্তেজনা সামাল দিতে না পেরে পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। পরে পালিয়ে করোনা থেকে তো বটেই, নিজেকে বাঁচাতেই ছুটে পালিয়ে যান তিনি।

এদিকে জানা যায়, করোনাভাইরাস ও চিন-ভারতের দ্বিপাক্ষিক সম্পর্কের অবনতিতে আগামী ডিসেম্বরে মুক্তি পাচ্ছে না ‘লাল সিং চাড্ডা’। আশা করা যাচ্ছে আগামী বছরের বড়দিনে মুক্তি পেতে পারে ছবিটি। ‘লাল সিং চাড্ডা’ ছবিটির পরিচালনা করছেন অদ্বৈত চন্দন এবং প্রযোজনায় আমির খান, কিরণ রাও ও ভায়াকম-১৮ স্টুডিও।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন