বিজ্ঞাপন

মুশফিক-মাহমুদউল্লাহদের সঙ্গে কঠোর অনুশীলনে নাহিদা-লতা

August 12, 2020 | 3:25 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

দ্বিতীয় ধাপের পঞ্চম দিনের ব্যক্তিগত অনুশীলনে এসেও কঠোর অনুশীলনে ঘাম ঝরিয়েছেন টাইগার সদস্যরা। মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম অনিক ও আমিনুল ইসলাম বিপ্লবের সঙ্গে অনুশীলন করেছেন সাব্বির রহমান রোম্মান। বাদ যাননি নারী দলের ক্রিকেটাররাও। নিজেদের তৃতীয় দিনের অনুশীলনে এসে টাইগারদের অনুরুপ রানিং ও বোলিংয়ে ব্যস্ত সময় পার করেছেন দুই টাইগ্রেস-নাহিদা আক্তার ও লতা মন্ডল।

বিজ্ঞাপন

বুধবার (১২ আগস্ট) দিনের শুরুটা করেছেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। সকাল ৯টায় হোম অব ক্রিকেট মিরপুর-শের-ই বাংলায় এসেই মুশফিকুর রহিম চলে গেছেন ইনডোর ব্যাটিংয়ে। প্রায় ঘণ্টাব্যাপী নক করে সাবেক এই টাইগার দলপতি করেছেন রানিং। ৫০ মিনিটের রানিং ও জিম সূচীতে কিপিংটাও ঝালিয়ে নিয়েছেন অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

মুশফিক যখন ব্যাটিংয়ে তখন রানিংয়ে ব্যস্ত সময় কাটিয়েছেন মিস্টার কুল মাহমুদউল্লাহ রিয়াদ। ৫০ মিনিটের রানিং শেষে মুশফিক যখন ইনডোরে ব্যাটিং করে বেরিয়ে এসেছেন তখন ব্যাটিংয়ে গিয়েছেন মাহমুদউল্লাহ। একই সময়ে জতীয় ক্রিকেট একাডেমির মাঠে বোলিং অনুশীলন করেছেন তাইজুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব।

বিজ্ঞাপন

মুশফিক-মাহমুদউল্লাহর শেষ হতেই শুরু করেছেন মোহাম্মদ মিঠুন। সূচী অনুযায়ী সকাল ১১টা থেকে ব্যাটিং শেষে করেছেন রানিং ও জিম। এরপরে এসেছেন সাদমান ইসলাম অনিক ও এনামুল হক বিজয়। দুজনই বিসিবির পাঠানো সূচীতে অনুশীলন সেশনে ব্যস্ত সময় পার করেছেন। সূচী মোতাবেক দিনের সবশেষ সদস্য হিসেবে অনুশীলনে যোগ দিয়েছেন সাব্বির রহমান রোম্মান।

দুই টাইগ্রেস নাহিদা আক্তার ও লতা মন্ডলকে আজ অন্যান্য দিনের তুলনায় বেশি সিরিয়াসই মনে হল। সকাল সাড়ে দশটায় মিরপুরে এসে রানিং করেছেন লতা। এরপর করেছেন বোলিং। নাহিদা আক্তার অবশ্য রানিংটা সেরেছেন জাতীয় একাডেমির মাঠে। এরপরে একাডেমির মাঠেই সেরেছেন বোলিং।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন