বিজ্ঞাপন

আইপিএলে দল না পেয়ে আত্মহত্যা!

August 12, 2020 | 4:50 pm

স্পোর্টস ডেস্ক

মুম্বাইয়ের সম্ভাবনাময় তরুণ পেসার করণ তিওয়ারিকে ‘জুনিয়র ডেল স্টেইন’ বলে ডাকতেন অনেকে। বোলিং স্টাইল, গতি এবং শারীরীক গঠনও ছিল অনেকটা স্টেইনের মতো। দুদিন আগে নিজ বাড়িতে আত্মহত্যা করেছেন ২৭ বছর বয়সী এই ক্লাব ক্রিকেটার।

বিজ্ঞাপন

তরুণ ক্রিকেটারের আত্মহননের কারণ খুঁজছে পুলিশ। পুলিশের দাবি, কর্মক্ষেত্র না থাকায় প্রচণ্ড হতাশ ছিলেন করণ তিওয়ারি। এদিকে ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, এবারের আইপিএলে দল না পাওয়াতে এক ঘনিষ্ঠ বন্ধুর কাছে ভীষণ হতাশা প্রকাশ করেছিলেন করণ। বন্ধুকে বলেছিলেন, আত্মহত্যা করবেন।

সোমবার (১০ আগস্ট) সেটাই করেছেন। নিজের শোয়ার ঘরে সিলিং ফ্যানে ঝুলে নিজেকে শেষ করে দিয়েছে হতাশ করণ। আইপিএলের গত মৌসুমে ওয়াংখেড়ে প্রায়ই আইপিএলের দলগুলোকে নেটে বোলিং করেছেন করণ। সেই থেকেই বিশ্বাস জন্মেছিল, এবারের আইপিএলে সুযোগ পাবেন।

কিন্তু রাজ্য দলেও সুযোগ মিলেনি তরুণ পেসারের। এদিকে আইপিএলের নিয়ম হচ্ছে, টুর্নামেন্টটিতে খেলতে হলে রাজ্য দলের যেকোনো ক্যাটাগরিতে খেলতে হবে। করণের ঘনিষ্ঠ এক বন্ধু মেনে নিতে পারছেন না এমন বিদায়, ‘ওর খুব আশা ছিল রাজ্য দলে সুযোগ পাবে। কয়েকজনের সঙ্গে এ নিয়ে কথাও চলছিল। খুবই সম্ভাবনাময় ক্রিকেটার ছিল। নিজের বোলিং আর ব্যাটিংয়ের ভিডিও কদিন আগে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে দিয়েছে। ও এমন প্রাণঘাতী সিদ্ধান্ত নেবে, ভাবতে পারিনি!’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন