বিজ্ঞাপন

আবারও মা হচ্ছেন কারিনা কাপুর খান!

August 12, 2020 | 9:08 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০২০ সাল- বলিউডের সিনেপাড়ায় একের পর এক খবরে মন খারাপ করা খবর। ইরফান খান, ঋষি কাপুর, সুশান্ত সিং রাজপুত, সরোজ খান-সহ অনেক তারকার প্রয়াণে শোকস্তব্ধ হয়েছে বলিউড। আবার সম্প্রতি অভিনেতা সঞ্জয় দত্তের ফুসফুসে ক্যান্সারের খবর পেয়ে সবাই ব্যথিত, ঠিক তখনই বলিউডের বাতাসে উড়ে এল সুখবর। আবার মা হচ্ছেন কারিনা কাপুর খান! স্বাভাবিকভাবেই এমন খবর শোরগোল পড়ে গিয়েছে বলিউডে।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, কানা-ঘুষা বা গুঞ্জন নয়, একেবারে খাঁটি সত্যি খবর যে নবাব পরিবারে শীঘ্রই ফের শিশুর খিলখিল হাসির শব্দ ভেসে উঠবে। আর বাবা-মা হবার এই সুখবর সোশ্যাল মিডিয়ায় নিজেরাই জানিয়েছেন মিস্টার অ্যান্ড মিসেস খান। লিখেছেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের সংসারে একজন নতুন অতিথির আগমন ঘটতে চলেছে। এত ভালবাসা আর শুভেচ্ছার জন্য আপনাদের সকলকে অনেক ধন্যবাদ। সাইফ ও কারিনা।’

বিজ্ঞাপন

২০১২ সালে বিয়ে হয় সাইফ আলী খান ও কারিনা কাপুরের। তারপর থেকে দাম্পত্য জীবন বরাবরই লাইমলাইটে। সবসময়ই খবরের শিরোনামে থাকা এই দম্পতিকে নিয়ে চর্চা আরও বাড়ে ২০১৬ সালে তাদের প্রথম সন্তান তৈমুর’র জন্মাবার পর থেকে। এদিকে কারিনার দ্বিতীয়বার মা হওয়া নিয়ে যখন আলোচনা তুঙ্গে, এমনই সময়ে কারিনার বাবা রণধীর কাপুর ভারতীয় গণমাধ্যমে মন্তব্য করেছেন, ‘যে কোনও পরিবারে দুই সন্তান থাকা কাম্য। পরিবারে ভারসাম্য আসে। দু’টি বাচ্চা থাকলে দু’জন দু’জনকে সময় দিতে পারে’।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন