বিজ্ঞাপন

ডিসলাইকে ছেয়ে গেছে মহেশ’র ‘সড়ক ২’ ট্রেলার

August 13, 2020 | 1:24 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই অনুরাগীদের রোষানলে পরিচালক প্রযোজক মহেশ ভাট। সে রোষানল যে কতটা ভয়ংকর এবার তার বাস্তব রূপ দেখলেন মহেশ ভাট। ডিসলাইকে ছেয়ে গেছে তার নতুন ছবি ‘সড়ক-২’র ট্রেলার- যা ইতিমধ্যে এগার লক্ষ ছাড়িয়ে গেছে।

বিজ্ঞাপন

সব জল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার (১১ আগস্ট) মুক্তি পেল বহু প্রতিক্ষীত মহেশ ভাটের ‘সড়ক-২’ ছবির প্রথম ট্রেলার। নয়ের দশকের ছবি ‘সড়ক’ সিনেমার আমেজ রেখেই সিক্যুয়েল বানিয়েছেন পরিচালক মহেশ ভাট। সিনেমাবোদ্ধারা ধারণা করেছিলেন সঞ্জয় দত্তের অসুস্থতা ও তার প্রতি ভক্ত-অনুরাগীদের সহমর্মিতার কারনে দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পাবে এই ছবির ট্রেলার। কিন্তু না! ছবির ক্যানসার আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্তের বর্তমান পরিস্থিতিও দর্শকদের আবেগ টানতে পারেনি। ট্রেলার মুক্তির পর থেকে এখনো পর্যন্ত ভিউয়ারস সংখ্যা দেড় কোটির উপরে। তার মধ্যে প্রায় দেড় লক্ষ ভিউয়ারস লাইক দিলেও, ডিসলাইকের সংখ্যা ইতিমধ্যে এগার লক্ষ ছাড়িয়ে গেছে। ভারতীয় গণমাধ্যমের দাবী, আজ অবধি মুক্তির আগে কোনও বলিউড ছবির ট্রেলারে দর্শকদের এমন প্রতিক্রিয়া দেখা যায়নি!

 

বিজ্ঞাপন

‘সড়ক ২’ ছবির পোস্টার মুক্তির পর আইনি ঝামেলায় জড়িয়েছিলেন মহেশ ভাট। পোস্টারে ‘ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে’ এমন অভিযোগে মামলা দায়ের করেছিলেন সিকান্দরপুরের জনৈক ব্যক্তি। এই মামলায় আসামী করা হয়েছিল মহেশ কন্যা আলিয়াকেও। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর ‘সড়ক ২’ বয়কটের ডাক দিয়েছিলেন সুশান্তের অনুরাগীরা। মঙ্গলবার ট্রেলার মুক্তির পর সেই বিতর্ক যেন আরও বেশি করে মাথা চাড়া দিল। নেপথ্যের কারণ, প্রথমত ‘ভাট ক্যাম্পে’র প্রযোজনা এবং দ্বিতীয়ত ছবির মূল চরিত্রের দু’জনই ‘স্টারকিড’- আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর। নেটজনতার সব ক্ষোভ গিয়ে জমা পড়ল ট্রেলারের উপর। এমন কি, ইতিমধ্যে অনেকে তো এও মন্তব্য করতে শুরু করে দিয়েছেন যে ‘সড়ক ২’ সিনেমার জন্য হটস্টার অ্যাপটিকে ব্যান করা হোক।

যে ছবিকে ঘিরে এত জল্পনা, সেই ‘সড়ক ২’ মুক্তি পাচ্ছে আগামী ২৮ আগস্ট হটস্টার ডিজনিতে। দু’দশক আগের সেই ছবির কাহিনি যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই শুরু হয়েছে ‘সড়ক ২’র গল্প। আর ট্রেলারেই বাজিমাত করলেন সঞ্জয় দত্ত। প্রেমিকার মৃত্যুর পর বেঁচে থাকার আশাই হারিয়ে ফেলেছিল সঞ্জয় দত্ত অভিনীত চরিত্রটি। নয়ের দশকের স্ক্রিন কাঁপানো সেই হিট জুটি- সঞ্জয় দত্ত এবং পূজা ভাট। সেই রোম্যান্স, আবেগের রেশ ধরেই সিক্যুয়েলের শুরু। আর রহস্য-রোমাঞ্চে মোড়া এই ট্রেলারেই ইঙ্গিত মিলল দুই দশক পর যে ফের স্বমহিমায় বলিউড পরিচালকের আসনে প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন মহেশ ভাট। যদিও বিতর্কের রেশ ধরে তা কতটা সম্ভব, সময়ই বলবে সেকথা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন