বিজ্ঞাপন

কদমতলী থানার এসআই নাজমুলসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

August 13, 2020 | 5:06 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: চাঁদাবাজির অভিযোগে মামলায় রাজধানীর কদমতলী থানা পুলিশের এস আই নাজমুলসহ ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালতে মো. ইমরান হোসেন নামে এক ব্যবসায়ী মামলাটি করেন।

এসময় আদালত মামলাটি গ্রহণ করে ডিবিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার অন্য আসামিরা হলেন লাভোলা আইসক্রিমের এরিয়া ম্যানেজার উজ্জ্বল হোসেন, মার্কেটিং অফিসার্স সানাউল হক, তরিকুল, জুবায়ের, সজীব, আলম, শামীম ও রবিউল।

বিজ্ঞাপন

মামলার অভিযোগ থেকে জানা যায়, ইমরান হোসেন তাউফিকা ফুডস অ্যান্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান লাভেলো এর রেফ্রিজারেটর অপারেটর হিসেবে কর্মরত থাকাকালে তার ভাইয়ের প্রতিষ্ঠান এমএসটি এন্টারপ্রাইজের নামে ৮৬ হাজার ৪০০ টাকা জামানত দেন। পরে ইমরান নিজেই ব্যবসা শুরু করেন।

আইসক্রিম কোম্পানিটি ডাম্পিং সুবিধা দিয়ে গতবছর ২০ অক্টোবর পর্যন্ত আসামিরা বাদীর কাছ থেকে এক লাখ ৭৫ হাজার টাকা অগ্রিম নেন। এ ছাড়া নষ্ট পণ্য বাবদ তার কাছ থেকে আরও ১৬ হাজার নেওয়া হয়। এরপরও সানাউল হক পুনরায় বাদীর কাছে ৫০ হাজার টাকা দাবি করেন। টাকা না দিলে পণ্য সরবরাহ বন্ধ করে দেয়। এরপর গত বছর ৩০ অক্টোবর বাদীর ব্যবসায়িক প্রতিষ্ঠান কদমতলীর ঢাকা মেস নতুন কলোনিতে আসেন সানাউল হক ও এসআই নাজমুল।

অভিযোগে আর বলা হয়, ইমরান হোসেনকে অপহরণ করে শ্যামপুর ইকোপার্কে নিয়ে আটকে রেখে মাদক ও অস্ত্র দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে তার দোকানের চাবি চায়। পরে আসামিরা তার মায়ের কাছ থেকে দোকানের চাবি নিয়ে ৭৫ হাজার টাকা মূল্যের আইসক্রিম, নগদ এক লাখ টাকা, ব্র্যাক ব্যাংকের চেক বই এবং দুইটি ফ্রিক আসামিরা নিয়ে নেয়। বাদীকে মেরে ফেলার হুমকি ও মিথ্যা মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে তার কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নেয় আসামিরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন