বিজ্ঞাপন

অটোরিকশাকে বাসের চাপা, মা ও ২ মেয়েসহ নিহত ৬

August 13, 2020 | 10:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: সিলেটের ওসমানীনগরে ঢাকা-সিলেট মহাসড়কের গজিয়া এলাকায় একটি অটোরিকশাকে বিপরীত দিক থেকে আসা একটি বাস চাপা দিলে অটোরিকশার চালকসহ ছয় জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে এক নারী ও তার দুই কন্যাশিশুও রয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সাদীপুর গজিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান দুর্ঘটনার তথ্য সারাবাংলাকে নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রাত সাড়ে ৮টার দিকে সিলেটগামী মামুন পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলের সিএনজিচালক জুনেদ মিয়া নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যান সিএনজি অটোরিকশাতে থাকা যাত্রী হামিদা বেগম, তার দুই শিশুকন্যা আরিফা ও করিমা এবং আরও এক যাত্রী। শেষ খবর পাওয়া পর্যন্ত রাত ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও একজন। তার নাম জানা যায়নি।

বিজ্ঞাপন

পুলিশ আরও জানায়, দুঘর্টনায় আহত তিন জনও ওই অটোরিকশার যাত্রী ছিলেন। তাদের সবাইকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই গোয়ালাবাজারের ব্রাহ্মণগ্রাম এলাকার বাসিন্দা।

এদিকে, দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় একঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। এসময় দুঘর্টনার জন্য দায়ী ঘাতক বাসের চালকের গ্রেফতার ও শাস্তির দাবিতে স্থানীয়রা সড়কে অবস্থান নেয়। পরে পুলিশ তাদের বুঝিয়ে সরিয়ে দিলে যানচলাচল স্বাভাবিক হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন