বিজ্ঞাপন

মিরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, অভিযুক্ত স্বামী আটক

August 14, 2020 | 8:58 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুরে রাজিয়া আক্তার (৪৮) নামে এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। পরিবার বলছে, পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ আগস্ট) ভোর ৪টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রাজিয়া আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকাল ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজিয়ার ছেলে মো. জয় জানান, পরিবারসহ তারা মিরপুর মডেল বি ব্লকের, ৬ নম্বর লেনের একটি বাসায় থাকেন। তার মা ছিলেন গৃহিণী। ভোরে মায়ের চিৎকারে ঘুম ভাঙলে তারা দেখতে পান, তার মাকে এলোপাতারি কুপিয়ে আহত করেছেন বাবা জহির উদ্দিন বাবর। পরে তারা রাজিয়া আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটেছে বলে জানান জয়। তবে কী কারণে কলহের সূত্রপাত, সে বিষয়ে কিছু বলতে পারেননি তিনি।

বিজ্ঞাপন

রাজিয়া আক্তারের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, পারিবারিক কলহের কারণে স্ত্রীকে স্বামী কুপিয়ে হত্যা করেছে বলে জানতে পেরেছি। ঘটনাটি মিরপুর মডেল থানায় জানানো হয়েছে।

এ বিষয়ে জানতে মিরপুর মডেল থানায় যোগাযোগ করলে ডিউটি অফিসার আলামিন সারাবাংলাকে জানান, অভিযুক্ত স্বামী জহির উদ্দিন বাবরকে আটক করা হয়েছে। থানার ঊর্ধ্বতন কর্মকর্তারা সবাই ঘটনাস্থলে রয়েছেন। প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন