বিজ্ঞাপন

মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ, অটোরিকশার যাত্রী নিহত

August 14, 2020 | 1:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ সদরে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন ওই সিএনজির চালক। এ ঘটনায় ঘটনাস্থল কিশোরগঞ্জ-ভৈরব সড়কে দুই ঘণ্টা যানচলাচল বন্ধ রেখেছিল এলাকাবাসী।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার মাইজকাপন ইউনিয়নের মধ্যপাড়া বেইলব্রিজ এলাকায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, নিহত মুজিবুর রহমান, ময়মনসিংহ জেলার ধোবউড়া সদরের জলিল মিয়ার ছেলে। তিনি কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে সকালে সিএনজিতে চড়ে ময়মনসিংহে ফিরছিলেন। সিএনজিটি মাইজকাপন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, সংঘর্ষের পর মোটরসাইকেলটি ছিটকে পড়লেও চালক বেঁচে গেছেন। দুর্ঘটনার পর তিনি পালিয়ে গেছেন। কিন্তু সিএনজি অটোরিকশার যাত্রী মজিবুর ঘটনাস্থলেই মারা যান। অটোরিকশার চালকও আহত হয়েছেন। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

এ ঘটনায় এলাকাবাসী কিশোরগঞ্জ-ভৈরব সড়ক অবরোধ করে রাখলে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। দুই ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি আবু বকর সিদ্দিক।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন