বিজ্ঞাপন

১৫ আগস্ট রাতে ‘স্টার টক’র বিশেষ আয়োজন ‘বঙ্গবন্ধু’

August 14, 2020 | 1:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস রাত ৯টায় ফেইসবুক ও ইউটিউব-ভিত্তিক টক শো ‘স্টার টক’-এ থাকছে “বঙ্গবন্ধু” শীর্ষক বিশেষ আয়োজন। এই আয়োজনে সরাসরি উপস্থিত থাকবেন দেশ বরেণ্য অভিনয় শিল্পী ফেরদৌসী মজুমদার, নাট্য ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার, সংগীত শিল্পী শারমিন সাথী ইসলাম ও বুলবুল ইসলাম এবং অভিনয় শিল্পী ও নাট্য নির্দেশক ত্রপা মজুমদার। বরাবরের মতো অনুষ্ঠান উপস্থাপনে রয়েছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপন চিত্রনির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

বিজ্ঞাপন

‘স্টার টক’-এর এই বিশেষ আয়োজন সম্পর্কে অনুষ্ঠানটির উপস্থাপক সৈয়দ আপন আহসান বললেন, ‘আমাদের সৌরজগতের উজ্জ্বলতম নক্ষত্র তিনি। আমাদের চেতনার আকাশে যে তারা জ্বলজ্বল করে দিবানিশি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট- যারা ভেবেছিলো, সেই তারা খসে যাবে, তাদের সর্বৈব মিথ্যা প্রমাণ করে তিনি আলো ছড়িয়ে চলেছেন নিরন্তর। মহাসমুদ্রে নাবিক যেমন তারা দেখে নিজের পথ খুঁজে নেয়, আবার পথ হারিয়ে ফেললে তারাকে অনুসরণ করেই নিজের গন্তব্য খুঁজে পায়; তেমনি বাঙালি জাতির সবচেয়ে তারকা “বঙ্গবন্ধু”। তাঁকে অনুসরণ করেই আমরা বাঙালি জাতি খুঁজে পেয়েছি আমাদের গন্তব্য, আমাদের পরিচয়, নিজের একটি মানচিত্র, নিজের একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র।’

সৈয়দ আপন আহসান জানালেন, ‘এই মহামারী করোনাকালে যখন আমরা মুজিব বর্ষ যথাযথভাবে পালন করতে পারছি না, এই মহাতারকার অনাকাঙ্ক্ষিত প্রয়াণ দিবসকে উপলক্ষ্য করে কয়েকজন গুণীজনকে সাথে নিয়ে জাতির পিতার প্রতি শ্রদ্ধার্ঘ্য জানাতেই আমাদের এই বিশেষ আয়োজন।’

বিজ্ঞাপন

অনুষ্ঠানটির সহযোগিতায় আছে দেশের অন্যতম বিজ্ঞাপনী সংস্থা এক্সপ্রেশানস লিমিটেড। অনুষ্ঠানে সাধারণত অতিথিদের কাছ থেকে বর্তমান পরিস্থিতিতে তাদের ভূমিকা তুলে ধরা হয়। পাশাপাশি মানসিক স্বাস্থ্যের উপর জোর দেয়া হয়ে থাকে। এই আয়োজনে শোবিজ তারকার পাশাপাশি ক্রিকেটার, ডাক্তার, ব্যারিস্টার, ব্যবসায়ী, কর্পোরেট-সহ বিভিন্ন ক্ষেত্রে যাদের কাজে এ সমাজ ঋদ্ধ হচ্ছে; তাদেরকে আমন্ত্রণ জানানো হয়ে থাকে। শোনা হয় তাদের কাজের কথা, ভাবনার কথা, ব্যক্তিগত সংগ্রাম আর সাফল্যের কথা। উদ্দেশ্য একটাই, তাদের দেখানো পথে যেন আমরাও হেঁটে যেতে পারি, দাঁড়াতে পারি মানুষের পাশে; জীবনের পাশে। ‘আমাদের সকলের হাত ধরে আসুক দেশের কল্যাণ, হোক জগতের মঙ্গল’- এটিই ‘স্টার টক’র মূল চেতনা।

‘স্টার টক’ দেখতে শনিবার (১৫ আগস্ট) রাত ৯টায় চোখ রাখুন ফেইসবুক পেইজ ‘Syed Apon Ahsan’ ও ইউটিউব চ্যানেল ‘Syed Apon Ahsan’-এ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন