বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

August 14, 2020 | 3:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে পৃথক দুর্ঘটনায় শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। যাত্রাবাড়িতে বাস ধাক্কায় শাহবুদ্দিন (৫৫) নামে এক ব্যক্তি ও কামরাঙ্গীরচরে শোকেসের গ্লাস ভেঙে আয়ান (দেড় বছর) নামে এক শিশুর মারা গেছে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাতে এসব দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাতেই মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

যাত্রাবাড়ি থানার ডিউটি অফিসার (এসআই) মোঃ সানোয়ার হোসেন জানান, শাহবুদ্দিন একটি মানিব্যাগের কারখানায় কাজ করতেন। তার বাবার নাম হামিদ বেপারি। গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলায়।  তিনি কদমতলী তুষারধারা বাইতুল আমান মসজিদের পাশে থাকতেন।

এসআই জানান, গতকাল রাত পৌনে ১১টার দিকে মাতুয়াইল মাদ্রাসা রোডের মাথায় রাস্তা পার হওয়ার সময় এশিয় পরিবহনের নামে একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পথচারীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক  রাত দেড়টার দিকে মৃত ঘোষণা করেন।

কামরাঙ্গীরচড়ে  নিহত আয়ানের বাবার বন্ধু মাসুম জমাদ্দার জানান, আয়ানের বাবার নাম সোহাগ সরদার। একমাত্র ছেলে ও স্ত্রী নিয়ে কামরাঙ্গীরচর আলী নগর বাজার এলাকায় থাকতেন। রাত ১১টার দিকে বাসায় খেলার সময় শোকেসের গ্লাসের ওপর পরে যায় সে। এতে তার পিঠে  গ্লাসের টুকরা ঢুকে যায়। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন