বিজ্ঞাপন

মঠবাড়িয়ায় দুই কলেজ শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

August 14, 2020 | 4:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই কলেজ শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামি আবু বকর সাগরকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৪ আগস্ট) সকালে মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন ও মঠবাড়িয়া থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে ভান্তারিয়া উপজেলার চড়খালী ফেরীঘাট এলাকা থেকে সাগরকে গ্রেফতার করা হয়। সাগর উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের জাহাঙ্গীর ওরফে কালুর ছেলে।

বিজ্ঞাপন

মঠবাড়িয়া থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামান জানান, রাত থেকে অভিযান চালিয়ে সকালে আসামি সাগরকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, বরগুনা জেলার বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের দুই শিক্ষার্থী বৃহস্পতিবার সকালে কলেজ শেষে ঘুরতে যাওয়ার পথে ধর্ষণের শিকার হন। এসময় দুই শিক্ষার্থীকে ব্যাপক মারধর করা হয় এবং তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।

ধর্ষণের শিকার এক শিক্ষার্থীর নানা বাদী হয়ে ৪ জন ও অজ্ঞাত ৩ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় মামলা করেন। ডাক্তারি পরীক্ষার জন্য ওই দুই শিক্ষার্থীকে শুক্রবার সকালে পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন