বিজ্ঞাপন

ঝিনাইদহে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

August 14, 2020 | 6:38 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝিনাইদহ: ঝিনাইদহে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। পানিতে ডুবে মাদ্রাসার দুই শিক্ষার্থী ও সাপের কামড়ে এক কৃষক মারা গেছেন। বৃহস্পতিবার (১৩ আগস্ট) ও শুক্রবার সকালে এই ঘটনাগুলো ঘটে।

বিজ্ঞাপন

ঝিনাইদহের কোটচাঁদপুরে পানিতে ডুবে নিখোঁজের ১৪ ঘন্টা পর পুকুর থেকে জাকারিয়া হোসেন চঞ্চল (১০) ও মিশন হোসেন (১০) নামে দুই মাদ্রাসা শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। শুক্রবার সকালে উপজেলার সাফদাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের মুকুল হোসেনের পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

জাকারিয়া হোসেন চঞ্চল কোটচাঁদপুর উপজেলার বলুহর গ্রামের ঢালী পাড়ার বাহাদুর আলীর ছেলে ও মিশন কালিগঞ্জ উপজেলার মল্লিকপুর গ্রামের ফোরকান আলীর ছেলে। তারা রাজাপুর আল-হেরা হাফেজিয়া মাদ্রাসার নূরানী বিভাগের শিক্ষার্থী।

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সোয়াদী গ্রামে সাপের কামড়ে রিপন হোসেন (৩৫) নামে এক কৃষক মারা গেছেন। তিনি ওই গ্রামের সাবদার হোসেন মন্ডলের ছেলে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

কোটচাঁদপুর থানার ওসি মোঃ মাহবুবুল আলম জানান, রিপন হোসেন বৃহস্পতিবার রাত ৮টার দিকে কপি ক্ষেত দেখতে যান। এ সময় সাপের কামড়ালে তার অবস্থার অবনতি হয়। পরে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/টিসি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন