বিজ্ঞাপন

লগ্নি ৭৩৫ কোটি টাকা, অনিশ্চয়তায় সঞ্জয়ের একাধিক ছবির ভবিষ্যৎ!

August 14, 2020 | 7:57 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে বলিউড তারকা সঞ্জয় দত্তের। ৮ আগস্ট (শনিবার) হঠাত্‍‌ করে শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা দেওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালের আইসিইউতে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়। মঙ্গলবার (১১ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যমগুলো হাসপাতাল সূত্রে খবর প্রকাশ করেছে, ৬১ বছর বয়সী এই অভিনেতার ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে। সেদিন চিকিৎসকরা জানিয়েছিলেন স্টেজ থ্রি-তে ধরা পড়েছে এই অভিনেতার ক্যানসার। কিন্তু পরবর্তিতে চিকিৎসকরা বলেছেন, ‘তৃতীয় নয়, চতুর্থ পর্যায়ে তার ক্যানসার’।

বিজ্ঞাপন

এদিকে বিশেষজ্ঞরা জানিয়েছেন, চতুর্থ পর্যায়ের ফুসফুসের ক্যানসারের ক্ষেত্রে বাঁচার সম্ভাবনা খুবই ক্ষীণ। গত পাঁচ বছরের হিসেব দেখলে, মাত্র ১০ শতাংশ রোগীই এই পর্যায়ের ক্যানসারকে হার মানাতে পেরেছেন।

লগ্নি ৭৩৫ কোটি টাকা, অনিশ্চয়তায় সঞ্জয়ের একাধিক ছবির ভবিষ্যৎ!

যদিও লড়াকু মানসিকতা দেখিয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে আসার আশ্বাস দিয়েছেন সঞ্জয়। তারপরও তার এ অবস্থায় ব্যথিত অনুরাগীরা। সেই সঙ্গে চিন্তার ভাঁজ পরেছে বলিউডের বেশ কিছু পরিচালকের কপালে। মাথাতেও যেন বাজ পড়েছে। কারণ একটাই- এই মুহূর্তে ৭৩৫ কোটি টাকার লগ্নি রয়েছে সঞ্জয় দত্তের উপর। তাই এই অভিনেতার অসুস্থ হওয়ার খবরে তারা চিন্তিত তো বটেই, সেই সঙ্গে এতগুলো প্রজেক্টের ভবিষ্যৎ নিয়েও রীতিমতো আশঙ্কায়।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমে সুত্রে জানা যায়, বর্তমানে বেশ কয়েকটি ছবি রয়েছে সঞ্জয় দত্তের হাতে। যেগুলোর মধ্যে বেশকিছু ছবির কাজ শেষ এবং সেগুলি আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘সড়ক ২’ মুক্তি পাচ্ছে ২৮ অগস্ট, হটস্টারে। ‘তোরবাজ’ ছবির কাজও শেষ। ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে, তবে এখনও দিন ঠিক হয়নি। অজয় দেবগনের সাথে ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ও মুক্তি পেতে চলেছে ডিজনি হটস্টারে।

লগ্নি ৭৩৫ কোটি টাকা, অনিশ্চয়তায় সঞ্জয়ের একাধিক ছবির ভবিষ্যৎ!

তিনটি ছবি মুক্তি নিশ্চিত হলেও এখনও পর্যন্ত তিন দিনের শুটিং বাকি রয়েছে বিগ বাজেটের ‘কেজিএফ চ্যাপটার ২’ ছবির। সঞ্জয় দত্তের জন্মদিন উপলক্ষে এই ছবির ফার্স্ট লুক মুক্তি পেয়েছিল ২৯ জুলাই। ৬ দিনের শুটিং বাকি রয়েছে ‘শামসেরা’ ছবির। অন্যদিকে ‘পৃথ্বীরাজ’ ছবির মাত্র ৪০ শতাংশ শুটিং হয়েছে। বাকি রয়ে গেছে এই ছবির সিংহভাগ অংশের কাজ। ‘পৃথ্বীরাজ’ নির্মাতারাই এখন বেজায় বিপাকে। তাদের বহু প্রতীক্ষিত এই ছবির ঘোষণা হয়ে গিয়েছে অনেক আগেই। মাঝে লকডাউনের জন্য বন্ধ ছিল শুটিং। কিন্তু এখন? অভিনেতাই যেখানে গুরুতর অসুস্থ, সেখানে শুটিং কবে শুরু হবে, কবে শেষ হবে, কোনও ঠিক নেই!

বিজ্ঞাপন

সঞ্জয় দত্তের অসুস্থতায় আঁটকে গেলো বিশাল অংকের লগ্নি। এর মধ্যে ‘শামসেরা’র বাজেট ১৪০ কোটি টাকা এবং ‘কেজিএফ চ্যাপটার ২’র বাজেট ১৫০ টাকা। তবে সবচেয়ে বেশি বাজেট ‘পৃথ্বীরাজ’ ছবির- ৩০০ কোটি টাকা। যে ছবিতে সঞ্জয় দত্তের সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার ও মানুষি চিল্লার।

লগ্নি ৭৩৫ কোটি টাকা, অনিশ্চয়তায় সঞ্জয়ের একাধিক ছবির ভবিষ্যৎ!

এহেন অবস্থায় এই তিন ছবির নির্মাতাদের কপালের ভাঁজ প্রশস্ত হচ্ছে। অভিনেতার আরোগ্য কামনার পাশাপাশি তারা উদ্বিগ্ন যে কবে শুটিং শুরু করা যাবে, এই নিয়ে। অনুরাগীদের মত তাদেরও প্রার্থনা- ক্যানসারকে হার মানানো ১০ শতাংশের তালিকাতেই নাম থাকুক প্রিয় সঞ্জয় দত্তের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন