বিজ্ঞাপন

‘আমি রাজনীতি বুঝি না, বঙ্গবন্ধুকে ভালোবেসে সব করছি’

August 14, 2020 | 9:09 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে খুন করা হয়। শনিবার (১৫ আগস্ট) মহান এ নেতার ৪৫তম শাহাদাতবার্ষিকী। এ উপলক্ষ্যে মিলাদ মাহফিল ও এতিম বাচ্চাদের খাওয়াবেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ আগস্ট) মাহি সারাবাংলাকে বলেন, ‘আমার গ্রামের বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডমালা কওমী মাদ্রাসার দেড়শ এতিম বাচ্চাকে আগামীকাল (১৫ আগস্ট) খাওয়াবো। একই সঙ্গে সারাদিন কোরআন তেলওয়াত ও দোয়া করা হবে বঙ্গবন্ধুর জন্য।’

‘অনেকেই বলছে আমি রাজনৈতিক সুবিধা পাওয়ার জন্য এসব করছি। এটা কেমন কথা? তাকে নিয়ে কিছু করার জন্য রাজনীতি করতে হবে কেনো? ভিন্ন রাজনৈতিক মতালম্বী হলেও তাকে শ্রদ্ধা করা উচিত, ভালোবাসা উচিত। তাই বলতে চাই আমি রাজনীতি বুঝি না, বঙ্গবন্ধুকে ভালোবেসে সব করছি’— কষ্ট নিয়ে বলেন মাহি।

তিনি আরও বলেন, যারা এসব বলছে তারা কেনো ভুলে যান বঙ্গবন্ধু আমাদেরকে একটা স্বাধীন দেশ দিয়েছেন। তার কারণে আমরা মুক্তভাবে চলতে পারছি। তাকে নিয়ে কিছু করার জন্য রাজনৈতিক সুবিধা নেওয়া লাগে না। রাজনীতিও করা লাগে না। আমি সবাইকে বলবো তার লেখা ‘অসমাপ্ত আত্মজীবনী’ পড়া। পড়লে বুঝতে পারবেন মানুষটা দেশেটার জন্য কতটা কষ্ট করে গেছেন। শ্রদ্ধায় আপনার মাথা নত হতে বাধ্য হবে।

বিজ্ঞাপন

এ ঈদে মাহি সিলেটে শ্বশুরবাড়িতে ছিলেন। এরপর তিনি রাজশাহীর গ্রামের বাড়িতে চলে যান। সেখানেই বর্তমানে অবস্থান করছেন। সেখান থেকে ফিরে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির শুটিংয়ে অংশ নিবেন। এতে তার বিপরীতে রয়েছেন শাকিব খান।

সারাবাংলা/এজেডএস/

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন