বিজ্ঞাপন

হাসপাতালে কণ্ঠশিল্পী আকবর, শারীরিক অবস্থার আরও অবনতি

August 17, 2020 | 4:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

হাসপাতালে ভর্তি করা হয়েছে ডায়াবেটিস ও কিডনিরোগসহ বিভিন্ন জটিলতায় আক্রান্ত কণ্ঠশিল্পী আকবরকে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

বিজ্ঞাপন

আকবরের স্ত্রী কানিজ ফাতেমা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঈদুল আজহার পর তার শারীরিক অবস্থার অবনতি হয়। কোমর থেকে শরীরের নিচ পর্যন্ত অবশ হয়ে আছে। গত ৩১ জুলাই থেকে বিছানাতে শুয়ে দিন কাটাতে হচ্ছে তাকে। ঠিকমতো কথাও বলতে পারছেন না। কোনো কিছু খেতেও পারছেন না।

হানিফ সংকেতের হাত ধরে বিনোদনমূলক অনুষ্ঠান ইত্যাদি’র মাধ্যমে রাতারাতি শিল্পীস্বীকৃতি পান কণ্ঠশিল্পী আকবর। তার কণ্ঠের বেশকিছু গান শ্রোতামহলে বেশ জনপ্রিয়। বিশেষ করে ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি দেশব্যাপী ব্যাপক আলোচিত।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে রক্তনালীর ইনফেকশন, ডায়াবেটিস ও কিডনী রোগে আক্রান্ত হয়ে সে বছরই হানিফ সংকেতের সহায়তায় কেপিসি হাসপাতালের চিকিৎসায় সুস্থ হন আকবর। বছর দেড়েক পর আবার দেখা দেয় একই সমস্যা। এরপর পিজি থেকে চিকিৎসা নিয়ে স্বাভাবিক জীবনযাপন শুরু করেন। তবে কিছুদিন যেতে না যেতেই ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। জানা গেছে, এবার তার সমস্যা আরও গুরুতর।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন