বিজ্ঞাপন

মারা গেলেন ‘দৃশ্যম’ খ্যাত বলিউড পরিচালক নিশিকান্ত কামাত

August 17, 2020 | 6:39 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মারা গেলেন বলিউড পরিচালক নিশিকান্ত কামাত। অজয় দেবগন অভিনীত দর্শক প্রিয় ছবি ‘দৃশ্যম’ খ্যাত পরিচালক হিসেবে ব্যাপক পরিচিত ছিলেন তিনি। লিভার সিরোসিসের সমস্যায় বেশ কিছুদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন নিশিকান্ত কামাত। আজ (সোমবার) হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার এই মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় নিশ্চিত করেছেন অভিনেতা অজয় দেবগন ও অভিনেতা রীতেশ দেশমুখ।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন যাবত লিভার সিরোসিসের সমস্যায় ভুগেছিলেন তিনি। কিন্তু সম্প্রতি সেই সমস্যা বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানেই মৃত্যুবরণ করেন তিনি।

পরিচালক নিশিকান্ত কামাত ‘দৃশ্যম’ ছাড়াও ‘মাদারি’, ‘মুম্বই মেরি জান’-সহ বেশ কিছু ব্যবসা সফল হিন্দি ছবি নির্মান করেছেন। তবে, ২০১৫ সালে মুক্তি পাওয়া অজয় দেবগণ ও টাবুর ‘দৃশ্যম’ ছবিটি দর্শকদের মন ছুঁয়ে যায়। এছাড়াও ‘রকি হ্যান্ডসাম’, ‘ড্যাডি’, ‘ভবেশ জোশী সুপারহিরো’-সহ বেশ কয়েকটি হিন্দি ছবিতে ছোটখাটো ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে নিশিকান্ত কামাতকে। পাশাপাশি একাধিক মারাঠি ছবিতে অভিনয়ও করেছেন তিনি।

২০০৫ সালে ‘ডোম্বিভালি ফাস্ট’ ছবি দিয়ে মারাঠি সিনেমার জগতে পরিচালক হিসেবে অভিষেক ঘটে নিশিকান্ত কামাত’র। ছবিটি বক্স অফিসে সুপার হিট হয় এবং সেরা মারাঠা ফিচার ফিল্ম জাতীয় পুরস্কার লাভ করে। মৃত্যুর আগে ‘দরবদর’ ছবি তৈরিতে মন দিয়েছিলেন নিশিকান্ত। সব ঠিকঠাক থাকলে ২০২২ সালে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু এখানেই থেমে গেল তার কাজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন