বিজ্ঞাপন

সারিয়াকান্দিতে যুবককে পিটিয়ে হত্যা

August 17, 2020 | 8:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার সারিয়াকান্দিতে রকিবুল হাসান চৈতে (২২) নামে এক যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার (১৭ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার নারচী ইউনিয়নের গনকপাড়া বাজারে এ ঘটনা ঘটে । চৈতে সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের গনসারপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে।

বিজ্ঞাপন

স্থানীয়দের সূত্রে জানা গেছে, ২৫ জুলাই সারিয়াকান্দি থানা পুলিশ শেখাহাতি এলাকা থেকে দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। এ ঘটনায় শেখাহাতি গ্রামের কয়েকজন যুবক চৈতেকে সন্দেহ করে। এরই জের ধরে সোমবার সকাল ৯টার দিকে চৈতেকে গনকপাড়া বাজারে ডেকে নিয়ে যায়। চৈতি একটি চায়ের দোকানে বসে পরিচিতদের সঙ্গে কথা বলছিলেন। এমন সময় তার ওপর কয়েকজন যুবক ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে হামলা করে পিটিয়ে গুরুতর আহত করে।

স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর দুপুর ২টার দিকে চৈতে মারা যান। তার মারা যাওয়ার খবরে গনসারপাড়ার বাসিন্দারা ক্ষিপ্ত হয়ে যায়। উত্তেজিত গ্রামবাসী জোট বেঁধে শেখাহাতি গ্রামে হামলা করে। হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ওই এলাকার হাসেন, খোকন ও টপির বাড়ি ভাংচুর করে।

সারিয়াকান্দি ও সোনাতলা উভয় থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিযন্ত্রণে আনে। ঘটনাস্থলে এখনও পুলিশ মোতায়েন রয়েছে।

বিজ্ঞাপন

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আল আমিন বলেন, গণকপাড়া এলাকায় রকিবুল হাসান চৈতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালের মর্গে আছে।

সারাবাংলা/টিসি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন