বিজ্ঞাপন

দুঃসাহসিক অভিযানে বিয়ার গ্রিলসের সঙ্গে অক্ষয় কুমার

August 21, 2020 | 6:55 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড অভিনেতা অক্ষয় কুমার মানেই এক অফুরান প্রাণশক্তির ভান্ডার। ৫২ বছর বয়সেও তিনি এখনও পাক্কা ‘খিলাড়ি’। ফিটনেসের দিক থেকে এই প্রজন্মের যে কোনও নায়ককে অনায়াসে টেক্কা দিতে পারেন তিনি। তার সেই ফিটনেস আর প্রাণশক্তি নিয়ে এবার তিনি দুঃসাহসিক অভিযানের সঙ্গী হয়েছিলেন আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার স্টার বিয়ার গ্রিলসের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় এ খবর জানিয়েছেন অক্ষয় নিজেই। সঙ্গে দিয়েছেন ‘ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ এপিসোডের টিজার।

বিজ্ঞাপন

বিয়ার গ্রিলসের সঙ্গে অক্ষয়ের এই এপিসোডটি শুটিং হয় গত জানুয়ারি মাসে। বান্দিপুর টাইগার রিজার্ভে প্রায় ছ’ঘণ্টা ধরে দুঃসাহসিক অভিযান চালিয়েছে দুই পার্টনার অক্ষয় কুমার ও বিয়ার গ্রিলস।

বিজ্ঞাপন

জানা গেছে, ‘ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’র বলিউডের খিলাড়ির এই অভিযান ডিসকভারি প্লাসে দেখা যাবে ১১ সেপ্টেম্বর রাত আটটায়। আর ডিসকভারি চ্যানেলে দেখা যাবে ১৪ সেপ্টেম্বর রাত আটটায়। অক্ষয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ‘ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ শোয়ের টিজার শেয়ার করেছেন বিয়ার গ্রিলসও। যার ক্যাপশনে বলিউডের এই অভিনেতাকে তিনি আখ্যা দিয়েছেন ‘অ্যাডভেঞ্চার বাডি’ হিসেবে।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন