বিজ্ঞাপন

বাসের ধাক্কায় প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে ৬ জনের মৃত্যু

August 22, 2020 | 12:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় বাসের ধাক্কায় একটি প্রাইভেটকারের চালকসহ ছয়জনের মৃত্যু হয়েছে। ভালুকা ডিগ্রি কলেজের সামনের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল নোমান জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী প্রাইভেটকারটিকে ইউটার্ন নেওয়ার সময় ময়মনসিংহ থেকে ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক ও পাঁচযাত্রী মারা যান।

নিহতদের মধ্যে ৩ জন পুরুষ, ২ নারী ও ১ শিশু রয়েছে বলে ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা জানান। তবে তাদের নাম-পরিচয় ওই সময় জানা যায়নি।

বিজ্ঞাপন

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, দুর্ঘটনার সময় প্রাইভেটকারের সামনের এক তৃতীয়াংশ বাসের নিচে চলে যায়। এতে প্রাইভেটকারটি একদম দুমড়ে মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলে ৬ জন মারা যান। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা উদ্ধার অভিযান চালান।

এদিকে, একই দিন সকালে জেলার নান্দাইলে গরুবোঝাই ট্রাকের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষে গরু ব্যবসায়ী শহিদুল ও মুস্তাকিম মারা গেছেন। আহত হয়েছেন আরও চার জন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন