বিজ্ঞাপন

অর্ধশতাধিক অভিনয়শিল্পী নিয়ে ‘নাটাই ঘুড়ি’

August 25, 2020 | 6:54 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

অর্ধশতাধিক অভিনয়শিল্পী নিয়ে নির্মিত হচ্ছে মেগা ধারাবাহিক নাটক ‘নাটাই ঘুড়ি’। গত ২১ আগস্ট থেকে রাজধানীর উত্তরার চারটি শুটিং হাউসে ধারাবাহিকটির শুটিং শুরু হয়েছে, চলবে ২৭ আগস্ট পর্যন্ত। রেজাউর রহমান রিজভীর রচনায় এবং এমদাদুল হক খান’র পরিচালনায় বেশ বড় পরিসরেই নির্মিত হচ্ছে এই ধারাবাহিকটি।

বিজ্ঞাপন

নাট্যকার রেজাউর রহমান রিজভী তার ‘নাটাই ঘুড়ি’ ধারাবাহিকটি প্রসঙ্গে বললেন, “ভালোবাসা কিংবা প্রেমের সম্পর্কের বাইরেও যে সম্পর্কটি অটুট থাকে তা হলো বন্ধুর সম্পর্ক। এই বন্ধুই যেমন হয়ে উঠতে পারে আপনজন। তেমনি বন্ধুই আবার হতে পারে চরম শত্রু। এরকমই সাত জন ছেলে-মেয়ের পারিবারিক জীবনযাত্রা ও তাদের বন্ধু হয়ে ওঠার গল্প নিয়েই ধারাবাহিক নাটক ‘নাটাই ঘুড়ি’ এর কাহিনী আবর্তিত হয়েছে।”

‘এটি আসলে অভিনয়শিল্পীদের সম্মিলন’ এমনটাই জানালেন পরিচালক এমদাদুল হক খান। বললেন, “নাটাই ঘুড়ি’ ধারাবাহিকটির কাহিনীর ক্যানভাস বড় হওয়ার জন্যই এতে অর্ধশতাধিক অভিনয়শিল্পীর সম্মিলন ঘটানো হয়েছে। এছাড়া নাটকে গল্পের প্রয়োজনেই চারটি আলাদা আলাদা শুটিং হাউসে নাটকটির দৃশ্য ধারণ করা হয়েছে। আশা করি, প্রচার শুরু হলে দর্শকদের কাছে নাটকটি ভালো লাগবে।” ইতিমধ্যে এ নাটকের টাইটেল সঙের রেকর্ডিং সম্পন্ন হয়েছে বলে জানালেন পরিচালক এমদাদুল হক খান। হাফসা আলমের লেখা ও অমিত চ্যাটার্জির সুর-সঙ্গীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন বি. জামান সুজন।

বিজ্ঞাপন

রেডফক্স এন্টারেটইনমেন্টের সার্বিক ব্যবস্থাপনা ও ফাইয়াজ কমনিকেশনের প্রযোজনায় এই ধারাবাহিকটিতে যে অর্ধশতাধিক অভিনয়শিল্পী অভিনয় করছেন, তাদের মধ্যে অন্যতম অভিনয় শিল্পীরা হচ্ছেন- রওনক হাসান, কাজী উজ্জল, আব্দুল আজিজ, মাসুম বাশার, মিলি বাশার, লাক্স সুপারস্টার অরিন, চলচ্চিত্র অভিনেতা শিপন মিত্র, আশিক চৌধুরী, মৌমিতা মৌ, রেশমী, রিমু খন্দকার, এলিনা শাম্মী, ফেরারী অমিত, ইমরান, নাবিলা ইসলাম, রাইসা রিয়া, শিল্পী সরকার অপু, আজম খান, তামান্না সরকার, কাদরী, সাইকা আহমেদ, ফরহাদ হায়দার, রওশন শরীফ, রোবাইদা খান এষা, আশা, আশরাফুল আশীষ, কানিজ শবনম সুখী, সানিয়া জারা, আনোয়ার হোসেন-সহ আরো অনেকেই।

‘নাটাই ঘুড়ি’ ধারাবাহিকটির পর্ব পরিচালনা করছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন ইসরাত জাহান মীম। আর চিত্রগ্রহণ করেছেন সুজন মেহমুদ।

পরিচালক সূত্রে জানা গেছে খুব শীঘ্রই ‘নাটাই ঘুড়ি’ ধারাবাহিকটির প্রচার শুরু হবে এটিএন বাংলার পর্দায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন