বিজ্ঞাপন

শেরপুরে জমি নিয়ে বিরোধে ইউপি সদস্যসহ নিহত ২

August 26, 2020 | 7:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে এক ইউপি সদস্যসহ দুইপক্ষের দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় ইউপি সদস্যের মৃত্যুর খবর শুনে স্ট্রোকে তার মা মারা গেছেন। বুধবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার পশ্চিম রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার ঝিনাইগাতী উপজেলার বনগাঁও গ্রামের বাসিন্দা জিয়াউল ও নালিতাবাড়ী উপজেলার পশ্চিম রাজনগর গ্রামের বাসিন্দা ইয়াদ আলীর সঙ্গে বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে। বুধবার সকালে জিয়াউলদের দখলে থাকা ওই জমিতে রোপা আমন ধানের চারা রোপন করছিল। এসময় প্রতিপক্ষ ইয়াদ আলী ও তার লোকজন লাঠিসোটা নিয়ে জিয়াউলদের ওপর হামলা চালায়। এতে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হলে পাঁচজন আহত হয়। পরে আহত অবস্থায় জিয়াউলের মামা ও ঝিনাইগাতি উপজেলার গৌরীপুর ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য জয়নাল আবেদিন এবং ইয়াদ আলীর ছোট ভাই রিয়াজুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়। ইউপি সদস্য জয়নাল আবেদিনের মৃত্যুর খবর শুনে অসুস্থ মা স্ট্রোকে মারা যান।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত চলছে। মরদেহের ময়নাতদন্ত এবং ঘটনার প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন