বিজ্ঞাপন

‘বলিউডের অনেক নামী তারকাই মাদকাসক্ত’ দাবি কঙ্গনার

August 27, 2020 | 7:57 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘বলিউডে যদি নারকোটিক্স ব্যুরো তদন্ত করে তাহলে বহু অভিনেতাই জেলে যাবেন। কারণ তাদের অনেকেই মাদকাসক্ত’ এমনটাই দাবি করলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আর মুহুর্তেই ভাইরাল হয়ে যায় তার এই মন্তব্য।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় দেয়া এক পোস্টে কঙ্গনা লিখেছেন, ‘নারকোটিক্স ব্যুরো কন্ট্রোল যদি বলিউডে ঢোকে, তাহলে প্রথম সারির সব তারকারা জেলের ভিতর থাকবেন। সবার রক্ত পরীক্ষা করা গেলেই এই তথ্য বেরিয়ে আসবে। আশা করছি স্বচ্ছ ভারত মিশনে প্রধানমন্ত্রী বলিউডের এই আবর্জনাও দূর করবেন।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য তদন্ত করতে গিয়ে এতে মাদকের সঙ্গে সংযোগ পাওয়া যায়। আর এর পর থেকেই মাদক নিয়ে নতুন করে বিতর্ক শুরু হয়েছে। জানা গিয়েছে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী ড্রাগ ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। এমনকি তিনি নিজেও ড্রাগ নিতেন। আর তাই নারকোটিক্স ব্যুরো কন্ট্রোল ফৌজদারি মামলা করেছে রিয়ার বিরুদ্ধে। আর তারপরই কঙ্গনা এই মন্তব্য করেছেন।

প্রসঙ্গত, ইডি অফিসের এক রিপোর্টে বলা হয়েছে, রিয়া চক্রবর্তীর সঙ্গে নিষিদ্ধ মাদক চক্রের যে যোগাযোগ রয়েছে, তার তথ্য প্রমাণ তাদের হাতে এসেছে। শুধু তাই নয়, রিয়ার সঙ্গে মাদক চক্রের যোগাযোগ নিয়ে যে তথ্য প্রমাণ হাতে এসেছে, তা ‘সিবিআই’ এবং নারকোটিক্স ব্যুরো কন্ট্রোলকে জানানো হয়েছে বলে দাবী করা হয় ইডি অফিসের পক্ষ থেকে।

বিজ্ঞাপন

নিষিদ্ধ মাদক চক্রের সঙ্গে যোগাযোগ বিষয়ে ভারতীয় আরেকটি গণমাধ্যমে প্রকাশিত হয় রিয়া চক্রবর্তীর হোয়াটস অ্যাপের কথপোকথন। যেখানে জয়া নামের এক মহিলার সঙ্গে মাদক সংক্রান্ত বিষয়ে রিয়ার কথপোকথন প্রকাশ করা হয়। এতে দেখা যায়, জয়া হোয়াটসঅ্যাপে রিয়াকে লিখেছেন, ‘চার ফোঁটা পানিতে বা চায়ের সাথে মিশিয়ে দাও… ৩০-৪০ মিনিটের মধ্যেই ও মাতাল হয়ে যাবে।’ এর উত্তরে রিয়া লেখেন, ‘ধন্যবাদ’। জয়ার উত্তর আসে, ‘আশা করি এটা কাজ দেবে’।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন