বিজ্ঞাপন

ইংরেজি অনার্স পড়তে কলকাতার কলেজে সানি লিওনি!

August 28, 2020 | 8:47 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কলকাতার একটি কলেজে ভর্তি হচ্ছেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওনি! তাও আবার ইংরেজিতে অনার্স পড়তে। দিয়েছেন ভর্তি পরীক্ষা। প্রকাশিত হয়েছে সেই পরীক্ষার ফলাফল। তাতে দেখা যাচ্ছে মেধা তালিকায় সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম হয়েছেন সানি লিওনি!

বিজ্ঞাপন

ঘটনাটি কলকাতার আশুতোষ কলেজের। বৃহস্পতিবার তারা প্রকাশ করে তাদের ইংরেজি অনার্সের ভর্তি পরীক্ষার ফলাফল। তাতেই দেখা গিয়েছে একেবারে প্রথমেই রয়েছে রুপোলি পর্দার তারকা সানি লিওনির নাম। তার অ্যাপ্লিকেশন নম্বর ৯৫১৩০০৮৭০৪। রোল নম্বর ২০৭৭৭৭-৬৬৬৬। বেস্ট অফ ফোরে তার প্রাপ্ত নম্বর ৪০০ অর্থাৎ প্রতিটি পরীক্ষাতেই একশোয় একশো পেয়েছেন তিনি! আর এটি প্রকাশিত হওয়ার পরপরই শোরগোল পরে যায় নেট দুনিয়ায়। অনেকেই প্রশ্ন তুলেছেন কলেজ কর্তৃপক্ষের ভূমিকা নিয়েও।

এমনই একটি বিষয়ে সোশ্যাল মিডিয়াতে যতই শোরগোল হোক না কেন, বিষয়টিতে মজা পেয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওনি স্বয়ং। সোশ্যাল মিডিয়ায় নিজের একাউন্টে মেধা তালিকার ছবিটি শেয়ার করে দিয়েছেন পোস্ট। তাতে লিখেছেন, ‘কলেজের পরের সেমিস্টারে তোমাদের সবার সাথে দেখা হচ্ছে! আশা করছি, আমার ক্লাসেই থাকবে তোমরা।’

বিজ্ঞাপন

রসিকতা করে সানির দেয়া এই পোস্টের পর স্বাভাবিকভাবেই হাসির বন্যা বয়ে যাচ্ছে নেটদুনিয়ায়। এমনিতেই বর্তমান প্রজন্মের মধ্যে সানিকে নিয়ে যথেষ্ট উন্মাদনা রয়েছে, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! অতঃপর গতকাল মেধা তালিকায় সানি লিওনির নাম দেখার পর থেকেই চলছে মহা শোরগোল। অনেকেই লিখেছেন, ‘ইশ! বাস্তবেও যদি এমনটা হত!’ আর তাদের সেই মনোবাসনাতেই যেন আরেকটু ইন্ধন জোগালেন সানি।

এদিকে এই ভুলের জন্য ক্ষমা চেয়েছে আশুতোষ কলেজ কর্তৃপক্ষ। জানিয়েছে, ভুলটি অনিচ্ছাকৃত। ইংরেজি এবং কম্পিউটার সায়েন্সের মেধা তালিকার ভুলভ্রান্তি শুধরে আবারও নতুন করে প্রকাশ করা হবে বলেও জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন