বিজ্ঞাপন

শোক দিবসের সভায় যাওয়ার পথে ছাত্রলীগের ২ গ্রুপে মারামারি

August 29, 2020 | 9:21 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার কাতালগঞ্জ এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টাধাওয়া ও মারামারির ঘটনা ঘটেছে। এতে দুজন আহত হয়েছেন। শনিবার (২৯ আগস্ট) বিকেলে নগরীর কাতালগঞ্জে আনিকা কমিউনিটি সেন্টারে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় যাওয়ার পথে সংঘাতে জড়ায় ছাত্রলীগের স্থানীয় দুটি পক্ষ।

বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমুর অনুসারী ইভান গ্রুপ এবং চকবাজার এলাকার কথিত যুবলীগ নেতা কারাগারে থাকা নুর মোস্তফা টিনুর অনুসারী অন্তুর গ্রুপের মধ্যে মারামারি এই ঘটনা ঘটে। কাতালগঞ্জ প্রাথমিক বিদ্যালয়ের সামনে সভায় যাওয়ার জন্য জমায়েত হচ্ছিল অন্তু গ্রুপ। ইভান গ্রুপ অতর্কিত এসে তাদের ওপর হামলা করে। এরপর ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে উভয় গ্রুপ ইটপাটকেল ছুড়ঁতে থাকে পরস্পরকে লক্ষ্য করে। এ সময় আহত হয় দুজন। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

জানতে চাইলে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া সারাবাংলাকে বলেন, ‘শোক সভাস্থল থেকে আনুমানিক ৭০০ গজ দূরে দুইপক্ষে একটু পাল্টাপাল্টি ধাওয়া হয়েছে। খুব অল্প সময়ের ঘটনা। আমরা গিয়ে কাউকে পাইনি। শুধু দেখেছি ২৫-৩০ জন ছেলে অলিখাঁ মসজিদের দিকে চলে যাচ্ছে। শুনেছি তুষার ও তুফান নামে দুই ছেলে আহত হয়ে চমেক হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন