বিজ্ঞাপন

পরিবারের জন্যই আইপিএল না খেলার সিদ্ধান্ত রায়নার

August 30, 2020 | 4:04 pm

স্পোর্টস ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া এবারের আইপিএলে খেলবেন না ভারতীয় তারকা ক্রিকেটার সুরেশ রায়না। বিষয়টি নিশ্চিত করা হয়েছিল চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকেই। ব্যক্তিগত কারণে দুবাই থেকে ভারতে ফিরে গেছেন এই তারকা অলরাউন্ডার। এবার জানা গেল তার এবারের আইপিএলে অংশ না নেওয়ার কারণ।

বিজ্ঞাপন

নিজের পরিবারের কথা চিন্তা করেই রায়না আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। শুক্রবার চেন্নাই সুপার কিংসের ১০ সদস্য করোনা পজিটিভ হয়েছেন বলে জানা যায়। যার ফলে চেন্নাই সদস্যদের আইসোলেশনের মেয়াদ আরও বেড়ে যায়। এই সময়টায় সবাইকে হোটেলেই কাটাতে হবে। আর এ খবরের পর দিন সকালেই দুবাই ছেড়ে যাওয়ার সিদ্ধান্তের কথা ফ্র্যাঞ্চাইজিকে জানান রায়ানা।

ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, চেন্নাই দলে করোনার আঘাতে ভয় পেয়েছেন রায়না। আর এ কারণেই দুবাই ছেড়ে বাড়িতে ফিরেছেন এই ক্রিকেটার। নিজের দুই সন্তান, চার বছরের গ্রেসিয়া আর মাত্র পাঁচ মাসের রিয়োকে নিয়ে চিন্তিত তিনি। রায়ানা জানিয়েছেন, ‘সন্তানের থেকে কোনো কিছুই গুরুত্বপূর্ণ নয়।’ আর তাই তো ধারণা করা হচ্ছে পরিবারের জন্যই এবারের আইপিএল খেলবেন না সদ্য ভারতীয় জাতীয় দল থেকে অবসর গ্রহণ করা সুরেশ রায়না।

এদিকে সিএসকে ম্যানেজমেন্ট তার সিদ্ধান্ত মেনে নিয়ে দেশে ফেরার ব্যবস্থা করে দেয়। শনিবার ভারতে ফিরে নয়াদিল্লির বাসস্থানে রায়না কোয়রানটাইনেও চলে গেছেন বলে জানিয়েছে দেশটি সংবাদমাধ্যম।

বিজ্ঞাপন

এছাড়াও রায়নার দেশে ফেরার অন্যতম এক কারণ পাঞ্জাবে তার চাচা অশোক কুমারের মৃত্যু। জানা গেছে দুষ্কৃতিকারীদের কাছে খুন হয়েছেন রায়নার চাচা। আর তার দুই চাচাত ভাইও ওই ঘটনায় আঘাত পেয়েছেন।

উল্লেখ্য, ভারতের করোনাভাইরাস পরিস্থিতি সন্তোষজনক না হওয়াতে এবারের আইপিএল অনুষ্ঠিত হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরের ১৯ তারিখে মাঠে গড়ানোর কথা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্টটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন