বিজ্ঞাপন

অপূর্ব-মেহজাবীনের ‘চাপাবাজ’ রেকর্ড!

August 30, 2020 | 3:59 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গেল ঈদুল আযহায় প্রচারিত হয় ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’। ৫ আগস্ট নাটকটি ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর ২৯ আগস্ট নাগাদ সেটি অতিক্রম করে ৫০ লাখ ভিউয়ের ঘর। যা গেল ঈদে প্রকাশিত কোনও নাটক এখনো অতিক্রম করতে পারেনি।

বিজ্ঞাপন

রাজীব আহমেদের চিত্রনাট্য ও রুবেল হাসানের পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবীন। নাটকটি প্রযোজনা করেছে সিএমভি। প্রকাশিত হয়েছে প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেল থেকে।

সিএমভির প্রধান এসকে সাহেদ আলী বলেন, ‘ভালো কাজ করার জন্য এটা সবচেয়ে বড় অনুপ্রেরণা। এর জন্য আমি কৃতজ্ঞতা জানাই সংশ্লিষ্টদের। বিশেষ করে এর নাট্যকার, নির্মাতা ও শিল্পীদের। যারা রাত-দিন এক করে দর্শকদের জন্য নাটকটি তৈরি করেছেন। ধন্যবাদ জানাই দর্শকদের। তাদের এমন উৎসাহ আমাদের কাছে অক্সিজেনের মতো।’

নাটকটির শুটিং চলাকালে জিয়াউল ফারুক অপূর্ব বলেছিলেন, ‘এমন কাজ বা চরিত্রে সচরাচর অভিনয় করি না। বা করতে চাই না। কিন্তু এবার করলাম। কারণ আমাদের চারপাশ গুমোট হয়ে আছে। আমরা হাসতে ভুলে যাচ্ছি। এই মহামারি কবে শেষ হবে তাও আমরা জানি না। আমরা নিজেরাও প্রচণ্ড আতঙ্ক নিয়ে শুটিং করেছি। সবমিলিয়ে আমি মনে করি এটা অসম্ভব মজার একটি নাটক হলো।’

বিজ্ঞাপন

অবশেষে অপূর্বর পূর্বাভাসই সত্যি হলো। ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’ জনপ্রিয়তার ভিউতে অতিক্রম করলো দুই শতাধিক নাটককে ছাপিয়ে।

সারাবাংলা/এজেডএস/

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন