বিজ্ঞাপন

কক্সবাজারে কাভার্ডভ্যান চাপায় ঢাবি শিক্ষার্থীসহ ৩ জনের মৃত্যু

August 30, 2020 | 8:36 pm

ঢাবি করেসপন্ডেন্ট

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীসহ আরও দুজন। নিহত ঢাবি শিক্ষার্থী আমজাদ হোসেন রিফাত বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। এছাড়া নিহত অন্য দুজন হলেন- দুই সহোদর তারেক রহমান নিলয় (২২) তানজিলুর রহমান (২০)

বিজ্ঞাপন

রোববার (৩০ আগস্ট) দুপুরে কক্সবাজারের চকোরিয়া উপজেলার জিন্দাবাজার এলাকায় একটি কাভার্ডভ্যান একটি মোটরসাইকেলকে চাপা দিলে তিনজন মারা যায়। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান।

তিনি জানান, নিহত রিফাত চকোরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে। নিহত অপর দুইভাই তারেক রহমান নিলয় ও তানজিলুর রহমান একই ইউনিয়নের বাজারপাড়া গ্রামের আব্দুল হাকিমের পুত্র। তারেক রহমান নিলয় (২২) চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটে পড়াশোনা শেষ করে ইন্টার্ন করছেন। তার অপর ছোট ভাই তানজিলুর রহমান(১৯) বান্দরবান সরকারি কলেজের ইন্টারমিডিয়েটের শিক্ষার্থী ছিলেন।

ঘটনা বর্ণনায় রিফাতের মামা সাজ্জাদ হোসাইন বলেন, ‘রিফাত ও তার দুই বন্ধু মোটরসাইকেলে করে দাওয়াত খেতে গিয়েছিল। ফেরার পথে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের জিন্দাবাজার সংলগ্ন এলাকায় একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে রিফাত ও নিলয় মারা যান। আর তানজিলুর রহমানকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে তারও মৃত্যু হয়।’

বিজ্ঞাপন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া চকরিয়া উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ঢাবির চকোরি’র সভাপতি আশরাফুল ইসলাম সাকিব জানান, নিহত আমজাদ হোসেন রিফাত বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ্ হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। পরিসংখ্যান বিভাগের দ্বিতীয় বর্ষে পড়ুয়া রিফাত বিভাগের সর্বশেষ পরীক্ষায় দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন।

সারাবাংলা/পিটিএম

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন