বিজ্ঞাপন

আগামী মৌসুমে পিএসজির হয়ে ইউসিএল জিততে চান নেইমার

August 31, 2020 | 4:07 pm

স্পোর্টস ডেস্ক

পিএসজিতে নাম লেখানোর তৃতীয় মৌসুমে এসেই উয়েফা চ্যাম্পিয়নস লিগ জয়ের খুব কাছে পৌঁছে গিয়েছিলেন নেইমার জুনিয়র। তবে শেষ পর্যন্ত বায়ার্ন মিউনিখের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় পিএসজির। তবে স্বপ্নভঙ্গ হলেও স্বপ্ন দেখা ছেড়ে দিচ্ছেন না পিএসজির সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়র। সামনের মৌসুমে আরও দৃঢ়তার সঙ্গে পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগ জয়ের লক্ষ্যে নামবেন এই ব্রাজিলিয়ান তারকা।

বিজ্ঞাপন

ফ্রান্সের ঘরোয়া লিগ- লিগ ওয়ান এবং ফ্রেঞ্চ কাপ জয়ের পর নেইমারদের চোখ ছিল ইউরোপের সর্বোচ্চ সম্মানের টুর্নামেন্ট উয়েফা চ্যাম্পিয়নস লিগে। যেখানে শুরুটা দাপটের সঙ্গে করলেও ফাইনালে এসে হোঁচট খেতে হয়েছে নেইমার-এমবাপেদের। বাভারিয়ানদের কাছে ১-০ গোলে হেরে হাতছাড়া হয় ক্লাবের ইতিহাসের প্রথম চ্যাম্পিয়নস লিগের শিরোপা। তবে আগামী মৌসুমেও পিএসজিতে থাকছেন নেইমার আর তা নিশ্চিত করেই জানালেন তার লক্ষ্য চ্যাম্পিয়নস লিগ জয়ই।

সামনে মৌসুমেও পিএসজিতে থাকার কথা নিশ্চিত করে নেইমার জানালেন, ‘আমি পিএসজিতেই থাকছি সামনের মৌসুমে। আমাদের লক্ষ্য চ্যাম্পিয়নস লিগের ফাইনালে পৌঁছানো। আর এবার আমাদের লক্ষ্য শিরোপা জয় করার।’

পর্তুগালের লিসবনে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে বায়ার্নের কাছে ১-০’তে হেরে বিষন্নতায় পড়ে যান নেইমার। পুনরায় ফুটবল শুরু হওয়ার পর দুর্দান্ত পারফর্ম করে দলকে ফাইনাল পর্যন্ত নিয়ে যান নেইমার। তবে ফাইনালে সাবেক পিএসজির খেলোয়াড় কিংসলে কোম্যানের গোলেই হাতছাড়া হয় চ্যাম্পিয়নস লিগের শিরোপা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন