বিজ্ঞাপন

ঢামেক থেকে পালানো আসামি ফের গ্রেফতার

September 1, 2020 | 12:41 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) থেকে পালিয়ে যাওয়া আসামি রাব্বিকে সবুজবাগ থানা পুলিশ বাসাবোর কদমতলীর একটি বাসা থেকে গ্রেফতার করেছে। সেইসঙ্গে রা‌ব্বির বড়ভাই সা‌ব্বির ও সুমন না‌মের একজন‌কে আটক করা হ‌য়ে‌ছে।

বিজ্ঞাপন

সোমবার (৩১ আগস্ট) রাত ১০ টার দিকে সবুজবাগ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ‘আসামি পালানোর পর পুলিশের একাধিক টিম কাজ শুরু করে এবং রাত ১০ টার দিকে কদমতলীর একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই বাসাটি তার এক আত্মীয়ের ছিল।’

বিজ্ঞাপন

এর আগে সোমবার (৩১ আগস্ট) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আসামি রাব্বি পুলিশ হেফাজত থেকে পালিয়ে যায়।

সে সবুজবাগ থানার অধীনে স্থানীয় একটি মারামারি সংক্রান্ত মামলার আসামি ছিল। হাসপাতালের ১০২ ওয়ার্ডের ২৫ নম্বর বেডে আসামি রাব্বি (১৯) চিকিৎসাধীন ছিলেন। বিকেল সাড়ে তিনটার দিকে প্রস্রাবে করার কথা বলে বাথরুমের দিকে যায়। এক পর্যায়ে সে তার ভাই শাওনের কাঁধে ভর দিয়ে ওয়ার্ডের পেছনের দরজা দিয়ে হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।

বিজ্ঞাপন

অভিযোগ রয়েছে, পাহারারত পুলিশ সদস্যরা আসামির কাছে না থেকে ওয়ার্ডের বাইরের ফটকে বসে গল্পগুজবে মেতে থাকে। এছাড়া অর্থের লোভে আসামিদের কাছে সব সময় আত্মীয়-স্বজনের থাকা ও খাওয়ার সুযোগ দেয়। এ ধরনের অর্থলোভ ও কর্তব্যে অবহেলার কারণে আসামি পালানোর ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

সবুজবাগ থানার ওসি মাহবুব আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘হাসপাতালে পাহারারত পুলিশ সদস্যের গাফিলতির কারণে এই ঘটনাটি ঘটেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ডেঙ্গুর প্রাদুর্ভাব: নভেম্বর থেকে ফের ডিএনসিসির অভিযাননারী শ্রমিক পরিচালিত প্রতিষ্ঠাতে ত্রাণ সহায়তা দেবে যুক্তরাষ্ট্রস্বাস্থ্যবিধি না মেনে সেবা নিতে এসে নগরভবনে ধূমপান, যুবককে দণ্ডআগ্রহের কেন্দ্রে ভারত সিরিজে ডাক পাওয়া অস্ট্রেলিয়ান তরুণচলন্ত বাসে শিশুকে যৌন নিপীড়ন, ৯৯৯ এ মায়ের ফোন কলে অভিযুক্ত আটকস্বামীদের কাজে ফেরানোর কথা দিয়ে নারীভোট হারাবেন ট্রাম্প!আমেরিকা কি এখনও বিদেশি নির্বাচনে হস্তক্ষেপ করে?ক্যাসিনোকাণ্ড: ২৪ জনের ১৫০০ কোটি টাকার অবৈধ সম্পদ পেয়েছে দুদকজনস্বাস্থ্য পরিচালকের ভুল স্বীকার, মন্ত্রণালয় থেকে শোকজমাহফিলের প্রচারে বিচারকের নাম, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সব খবর...
বিজ্ঞাপন