বিজ্ঞাপন

রয়েছে বৃষ্টির সম্ভাবনা, কমবে তাপমাত্রা

September 1, 2020 | 1:09 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকার আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সারাদেশেও দিনের তাপমাত্রা কমার সম্ভাবনা রয়েছে। তবে আগামী ৩ দিন বৃষ্টিপাতের প্রবণতা হ্রাস পেতে পারে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) আবহাওয়ার পূর্বাভাস সম্পর্কে এমন তথ্যই দিচ্ছে আবহাওয়া অধিদফতর।

আবহাওয়া অধিদফতর বলছে, ঢাকা, ময়মনসিংহ, সিলেট, রংপুর, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা ও বরিশাল বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরণের ভারি থেকে অতি ভারি বর্ষণ হতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা ২ থেকে ৩ ডিগ্রি কমতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। আগামী ৩ দিন বৃষ্টিপাতের প্রবণতা হ্রাস পেতে পারে।

ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি হ্রাস পেতে পারে।

বিজ্ঞাপন

অধিদফতর বলছে, আজকের সর্বোচ্চ তাপমাত্রা ৩১.৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৭.৬ ডিগ্রি সেলসিয়াস। সকালের আর্দ্রতা ৯৭ শতাংশ এবং বিকালে তা কমে দাঁড়াবে ৬৬ শতাংশে।

সারাবাংলা/ইএইচটি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন