বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনায় দুই জেলায় নিহত ৩

September 1, 2020 | 8:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দেশে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর ‍মিছিল বেড়েই চলেছে। গাইবান্ধার পলাশবাড়ি ও জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আরও তিন জনের। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) এই দুর্ঘটনাগুলো ঘটে। সারাবাংলার জেলা প্রতিনিধিদের পাঠানো সংবাদের ভিত্তিতে এ সংক্রান্ত তথ্য দেয়া হলো।

বিজ্ঞাপন

গাইবান্ধা

গাইবান্ধার পলাশবাড়িতে কাভার্ডভ্যান চাপায় দুইজন মারা গেছেন। মঙ্গলবার সকালে রংপুর-ঢাকা মহাসড়কে শহরের দক্ষিণ বাসস্টান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন— উপজেলা সদরের বরিশাল ইউনিয়নের সাবদিন গ্রামের মানিক চন্দ্রের ছেলে ভ্যানচালক নিমাই চন্দ্র (২৮) ও একই এলাকার নিখিল চন্দ্রের ছেলে ভ্যানযাত্রী খোকন চন্দ্র (২৫)।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আব্দুল কাদর জিলানি বিষয়টি নিশ্চিত করে জানান, বেলা ১১টায় বৃষ্টির মধ্যে যাত্রীবাহী একটি ভ্যান স্থানীয় জুনদহ বাজার থেকে পলাশবাড়িতে যাচ্ছিল। শহরের দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় রংপুর থেকে বগুড়াগামী একটি কাভার্ডভ্যান রিকশাকে পেছন থেকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক নিমাই নিহত হন। হাসপাতালে নেয়ার পর খোকন মারা যান।

বিজ্ঞাপন

জয়পুরহাট

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দরগাপাড়া এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। পাঁচবিবি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান এই তথ্য নিশ্চত করেছেন।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, সকালে দরগাপাড়া এলাকায় অজ্ঞাত এক বৃদ্ধ রাস্তা পার হচ্ছিলেন। সেসময় ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেসের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

(ওসি) মনসুর রহমান বলেন, স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সান্তাহার রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। অজ্ঞাত ওই বৃদ্ধের পরিচয় পাওয়া যায়নি বলেও জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন