বিজ্ঞাপন

বাবা হওয়ার অভিজ্ঞতা জানাতে বই লিখছেন করণ জোহর!

September 1, 2020 | 8:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

দুই যমজ সন্তান ‘যশ’ আর ‘রুহি’কে নিয়ে ‘সিঙ্গল ফাদারহুড’ উপভোগ করছেন বলিউড পরিচালক-প্রযোজক করণ জোহর। ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছিলেন তিনি। সেই থেকেই দুই খুদেকে দেখাশোনা, পরম যত্নে লালন পালন করা… এসব নিয়ে সুখের সংসার করণের। আর সেই অভিজ্ঞতাকে পাথেয় করেই এবার একটি বই লিখতে চলেছেন তিনি।

বিজ্ঞাপন

আজ (মঙ্গলবার) সোশ্যাল মিডিয়ায় দেয়া এক পোস্টে দ্বিতীয় বই লেখার খবরটি জানিয়েছেন করণ জোহর নিজেই। বাবা হওয়ার অভিজ্ঞতা নিয়ে লেখা তার এই নতুন বইয়ের নাম রেখেছেন, ‘দ্য বিগ থটস অফ লিটল লাভ’। আর এই বইটির জন্য করণ বিশেষভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন অক্ষয়পত্নী অভিনেত্রী টুইংকল খান্নার প্রতি। যিনি কিনা অভিনেত্রী হওয়ার পাশাপাশি লেখিকা হিসেবেও সমান খ্যাতিলাভ করেছেন। যদিও বছর তিনেক আগে প্রথম বই লিখেছিলেন করণ। ‘আ সুইটেবল বয়’ নামে বইটির মাধ্যমেই লেখক হিসেবে আত্মপ্রকাশ ঘটেছিল করণের।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় দেয়া পোস্টটিতে যশ আর রুহিকে নিয়ে একটি ভিডিও দিয়েছেন করণ। যেন নতুন বইয়ের জীবন্ত ঝলক। আর সেটা নিয়েই নেটদুনিয়ায় আবার কটাক্ষের শিকার হতে হচ্ছে তাকে। পোস্টটি দেয়ার পর থেকেই করণকে হাসির খোরাক বানাতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই যাদের ভূমিকা নিয়ে সবচেয়ে আলোচিত হচ্ছে তাদের মধ্যে রয়েছেন পরিচালক ও প্রযোজক করণ জোহর। সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি বিতর্ক জন্ম দিয়েছে। স্বজনপ্রীতি থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের হুমকি দেওয়া, এমন অনেক বিষয়ই উঠে আসছে প্রতি মুহূর্তে। আর এই অভিযোগের তীর এখন সব থেকে বেশি করণ জোহরের দিকেই। এবং তা এতটাই বেশি যে, সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারদের কুৎসিত মন্তব্যে অতিষ্ঠ হয়ে করণ ইতিমধ্যেই তার টুইটার একাউন্টে সমস্ত তারকাদের আনফলো করে দিয়েছেন। সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নিয়ে একেবারেই চুপচাপ ছিলেন করণ। তবে স্বাধীনতা দিবসে সোশ্যাল মিডিয়ায় সেই নিস্তব্ধতা ভাঙেন। এবার বাবা হওয়ার অভিজ্ঞতা নিয়ে বই লেখার কথা ঘোষণা করে আবার সুশান্ত অনুরাগীদের রোষানলে পড়লেন করণ।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন