বিজ্ঞাপন

স্কুটিতে চড়ে এলাকায়-এলাকায় চসিক প্রশাসক সুজন

September 2, 2020 | 7:41 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: নগরবাসীর সমস্যা সরেজমিনে দেখতে ফের স্কুটিতে চড়ে নগরীর বিভিন্ন এলাকায় ঘুরেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন। প্রশাসকের যাত্রাপথের বিভিন্ন মোড়ে মোড়ে এসময় দলের নেতাকর্মী ও সাধারণ মানুষের ভিড় জমে। সুজন তাদের মুখে এলাকার সমস্যা, অভাব-অভিযোগের কথা শোনেন এবং তাৎক্ষণিক সমাধান ও দিকনির্দেশনা দেন।

বিজ্ঞাপন

‘নগরসেবায় ক্যারাভান’ কর্মসূচির আওতায় বুধবার (২ সেপ্টেম্বর) বিকেলে চসিক প্রশাসক নগরীর ফিরিঙ্গিবাজারে কবি কাজী নজরুল ইসলাম সড়ক, সদরঘাট, মাঝিরঘাট হয়ে রশিদ বিল্ডিং পর্যন্ত যান। বিভিন্ন মোড়ে এসময় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। নেতাকর্মীরা প্রশাসককে ফুল দিয়ে অভ্যর্থনা জানান। প্রশাসকের সঙ্গে চসিকের বিভিন্ন বিভাগের প্রধান এবং তাদের টিমের সদস্যরাও ছিলেন।

এর আগে গত ২৪ আগস্ট চসিক প্রশাসক স্কুটিতে চড়ে নগর পরিভ্রমণের এই কর্মসূচি শুরু করেন। ওইদিন তিনি নগরীর বহদ্দারহাট থেকে কাপ্তাই রাস্তার মাথা পর্যন্ত এলাকা ভ্রমণ করে বিভিন্ন সমস্যা চিহ্নিত করেন এবং সমাধানের দিকনির্দেশনা দেন।

দ্বিতীয় দফা পরিভ্রমণে গিয়ে চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন ৩০ নভেম্বরের মধ্যে নগরীর স্ট্যান্ড রোডের সংস্কার কাজ শেষ করার নির্দেশনা দেন। এসময় বিভিন্ন এলাকার লোকজন দুর্ভোগের কথা তুলে ধরলে দুঃখ প্রকাশ করেন সুজন। তিনি বিভিন্ন মোড়ে উপস্থিত জনতার উদ্দেশে বক্তব্যও দেন।

বিজ্ঞাপন

চসিক প্রশাসকের সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের বন পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, যুবলীগ নেতা মাহবুবুল হক সুমন, সাবেক ছাত্রলীগ নেতা ফারহান আহমেদ, পুলক খাস্তগীর, মাঈনুল হক লিমন, খলিলুর রহমান নাহিদ ও সাবেক কাউন্সিলর নীলু নাগ।

এছাড়া চসিক প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ শফিকুল মান্নান সিদ্দিকী, নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ফরহাদুল আলম, সহকারী প্রকৌশলী রিফাতুল করিম চৌধুরী, মিসবাহ উল আলম, উপ-সহকারী প্রকৌশলী তানজিম ভুঁইয়াও সঙ্গে ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন