বিজ্ঞাপন

তিন জেলায় পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

September 2, 2020 | 9:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

তিন জেলায় পৃথক ঘটনায় প্রাণ গেল আরও চারজনের। বগুড়া ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ২ জন। গাইবান্ধার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (২ সেপ্টেম্বর) এই দুর্ঘটনাগুলো ঘটে। সারাবাংলার জেলা প্রতিনিধিদের পাঠানো সংবাদের ভিত্তিতে এ সংক্রান্ত তথ্য দেয়া হলো।

বিজ্ঞাপন

বগুড়া

বগুড়া দ্বিতীয় বাইপাস সড়কের নিশ্চিন্তপুর মোড় এলাকায় বুধবার সকালে বাঁশ বোঝাই লরি (লং ভেহিকেল) উল্টে মামুন (২১) নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি দুর্ঘটনা কবলিত ও লং ভেহিকেলের সহকারী ছিলেন। ঘটনার পরপরই চালক পালিয়ে যায়।

বিজ্ঞাপন

বগুড়ার শাজাহানপুর থানা পুলিশ জানায়, ঢাকামুখী বাঁশ বোঝাই লরিটি নিশ্চিন্তপুর মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারায়। এসময় লরির একাংশ রাস্তার থেকে নীচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সহকারী মামুন প্রাণ হারায়।

সিরাজগঞ্জ

বিজ্ঞাপন

সিরাজগঞ্জের সয়দাবাদে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত একজনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার মুলিবাড়ী থেকে তার লাম উদ্ধার করে পুলিশ। প্রতিবেদন লেখা পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

সিরাজগঞ্জ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতের কোন এক সময় রাস্তা পার হবার সময় ঐ অজ্ঞাত ব্যক্তি হঠাৎ করে দ্রুতগামী ট্রেনের নিচে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতাল মর্গে পাঠায়।

বিজ্ঞাপন

গাইবান্ধা

গাইবান্ধার সাঘাটা উপজেলায় পানিতে ডুবে হাসান (৫) ও সিফাত (৪) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ১১ টার দিকে উপজেলার হলদিয়া ইউনিয়নের দীঘলকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

হাসান দীঘলকান্দি গ্রামের নজরুল ইসলামের ছেলে ও সিফাত উপজেলার কামালের পাড়া ইউনিয়নের সুজালপুর গ্রামের শামীম মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সিফাত তার নানা বাড়ি দীঘলকান্দি গ্রামে বেড়াতে আসে। দুপুরে প্রতিবেশি শিশু হাসান ও সিফাত বাড়ির পাশে খেলা করতে গিয়ে নিখোঁজ হয়।

পরিবারের সদস্যরা খোঁজাখুঁজির এক পর্যায়ে পাশের একটি ডোবার কাছে তাদের স্যান্ডেল দেখে সন্দেহ হয়। পরে ডোবায় তল্লাশি চালিয়ে  দুই শিশুকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সাঘাটা থানার ডিউটি অফিসার সহকারী উপ- পরিদর্শক (এএসআই) আমিন উদ্দীন পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি  নিশ্চিত করেছেন।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন