বিজ্ঞাপন

রণবীর সিংয়ের পরিবর্তে রণবীর কাপুর!

September 3, 2020 | 3:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯৫২ সালে তৈরি পরিচালক বিজয় ভাটের ছবি ‘বাইজু বাওরা’র রিমেক তৈরি করছেন সঞ্জয় লীলা বানশালী। আর সেই ছবিতে অভিনয় করার কথা ছিল অভিনেতা রণবীর সিংয়ের। কিন্তু বদলে গেল পরিচালকের পছন্দ। ‘বাইজু বাওরা’র জন্য রণবীর কাপুরকে পছন্দ করলেন পরিচালক। জানা গিয়েছে, ‘বাইজু বাওরা’ ছবিতে প্রধান চরিত্র বাইজুর জন্য পরিচালক সঞ্জয় লীলা বানশালী অভিনেতা রণবীর কাপুরের নাম ঘোষণা করেছেন।

বিজ্ঞাপন

১৩ বছর পর আবার একসঙ্গে কাজ করতে চলেছেন সঞ্জয় ও রণবীর কাপুর। এর আগে সাওয়ারিয়া সিনেমায় সঞ্জয়ের সঙ্গে কাজ করেছিলেন রণবীর কাপুর। এদিকে করোনার জন্য মাঝ পথে আটকে আছে সঞ্জয় লীলা বানশালীর ‘গাঙ্গুবাঈ’ ছবির কাজ। এই ছবিতে তিনি প্রধান চরিত্রে নিয়েছেন আলিয়া ভাটকে। আর এই ছবির কাজ শেষ করেই পরিচালক হাত দেবেন নতুন ছবি ‘বাইজু বাওরা’র কাজে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘বাইজু বাওরা’ ছবির জন্য প্রথম থেকেই রণবীর সিংকেই পছন্দের তালিকায় রেখেছিলেন সঞ্জয় লীলা বানশালী। রণবীর ও দীপিকার প্রতি সঞ্জয়ের আলাদা একটা ভাললাগা আছে। ‘রাম-লীলা’ ও ‘পদ্মাবৎ’ এই দুই ছবিতেই কাজ করেছেন তার প্রথম পছন্দ রণবীর সিং। কিন্তু ‘বাইজু বাওরা’ ছবিতে কি কারণে রণবীর সিংয়ের বদলে রণবীর কাপুরকে নেওয়ার সিদ্ধান্ত হয়েছে তা এখনও অজানা।

‘বাইজু বাওরা’ সিনেমায় আর কোন কোন অভিনেতা কাজ করবেন, তা এখনও চূড়ান্ত হয়নি। সব ঠিক থাকলে ২০২১ সালের মাঝামাঝি সময়ে সিনেমাটি শুটিং ফ্লোরে আসতে পারে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন