বিজ্ঞাপন

পরিবাগে ছুরিকাঘাতে আহত ব্যবসায়ীর মৃত্যু

September 3, 2020 | 5:44 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর রমনা পরিবাগে ছুরিকাঘাতে আহত মিজানুর রহমান ডন (৪০) নামে এক ব্যবসায়ী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে আটটার দিকে বাংলামোটরে অবস্থিত পদ্মা জেনারেল হাসপাতাল তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

রমনা থানায় উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ওসমান মাসুম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। শহিদুল জানান, গত ৩০ আগস্ট ছুরিকাঘাতে আহত হয় ডন। পরে প্রথমে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরবর্তী সময়ে সেখান থেকে তার স্বজনরা তাকে পদ্মা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তাকে আইসিইউ সাপোর্টে রাখা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যায় ডন।

এসআই আরও জানান, দোকানে বাকি খাওয়াকে কেন্দ্র করে রমনা পরিবাগ বিটিসিএল অফিসের সামনে তাকে ছুরিকাঘাত করে একজন। ঘটনার পরপর সাতজনেরর নাম উল্লেখ করে একটি মামলা করেছে ডনের স্বজনরা। সেই মামলায় তিনজন গ্রেফতার আছে। এখন ওই মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হবে।

প্রসঙ্গত, গত রোববার (৩০ আগস্ট) আশুরার দিন সন্ধ্যা সাড়ে সাতটায় রমনা পরিবাগ বিটিসিএল অফিসের সামনে ঘটনাটি ঘটে। ডনের পরিচিত বাবুল মিয়া নামে এক ব্যক্তি সেদিন হাসপাতালে এসে জানান, ডনের বাসা মগবাজার চেয়ারম্যান গলিতে। তার হোটেলের ব্যবসা আছে। পাশাপাশি অ্যাম্বুলেন্সের ব্যবসা আছে।

বিজ্ঞাপন

বাবুল মিয়া আরও জানায়, গত পরশু দিন পরিবাগ বিটিসিএল অফিসের পাশে আলমগীরের দোকানে ডনসহ কয়েকজন খাবার খায়। পরে খাবারের বিল না দিয়েই চলে যায়। পরে রোববার সন্ধ্যায় ডনসহ কয়েকজন পরিবাগ বিটিসিএল অফিসের সামনে বসে আড্ডা দিচ্ছিল। এ সময় ওই এলাকার বাদশা তার ভাই কুট্টি, রিপন, মিজানসহ কয়েকজন ডনকে ধরে জিজ্ঞাসা করে খাবারের বিল দেয় নাই কেন? এ বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কুট্টি ডনের বুকের ডান পাশে ও নাভির নিচে ছুরিকাঘাত করে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন