বিজ্ঞাপন

৩৩তম বিসিএস হেলথ ক্যাডার অ্যাসোসিয়েশনের নেতৃত্বে শাহীদ-রাতুল

September 4, 2020 | 1:16 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ৩৩তম বিসিএস হেলথ ক্যাডার অ্যাসোসিয়েশনের নির্বাচনে সভাপতি পদে ডা. সৈয়দ মুহাম্মদ শাহীদ ও সাধারণ সম্পাদক পদে ডা. মাহফুজ আলম খান রাতুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (২ সেপ্টেম্বর) ছিল এই নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময়। ‘জয়বাংলা একাত্তর’ প্যানেলের পক্ষে সভাপতি পদে ডা. সৈয়দ মুহাম্মদ শাহীদ এবং সাধারণ সম্পাদক পদে ডা. মাহফুজ আলম খান রাতুল মনোনয়ন সংগ্রহ করেন। এই দুই পদে অন্য কোনো প্রার্থী না থাকায় তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। আগামী ৭ সেপ্টেম্বর ২০১ সদস্য বিশিষ্ট কমিটির বাকি পদগুলোর নির্বাচন অনুষ্ঠিত হবে।

স্বাস্থ্য ক্যাডারের ৩৩তম ব্যচের কর্মকর্তাদের এই সংগঠনের নির্বাচনে সম্পাদকমণ্ডলীর সদস্য পদে প্রার্থী হয়েছেন ডা. এস এম রাশেদুল হাসান। তিনি জানান, ৩৩তম বিসিএসের মাধ্যমে প্রায় ছয় হাজার চিকিৎসক নিয়োগ দিয়েছে সরকার। লক্ষ্য ছিল করোনা জনগণের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়া। আমরা এই সংগঠনের মাধ্যমে সেই লক্ষ্য পূরণে কাজ করছি। দেশের স্বাস্থ্য ব্যবস্থার ওপর জনগণের আস্থা বাড়াতে কাজ করছি। এই প্যানেলের প্রতিটি সদস্য সবাইকে নিয়ে কাজ করে যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন