বিজ্ঞাপন

ওয়াহিদার ওপর হামলাকারী প্রধান আসামি আসাদুলসহ গ্রেফতার ২

September 4, 2020 | 9:42 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত আসাদুলকে হিলি থেকে গ্রেফতার করেছে পুলিশ। আসাদুল এই মামলার প্রধান আসামি বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

অন্যদিকে, জাহাঙ্গীর নামে আরও এক ব্যক্তিকে সন্দেহজনকভাবে গ্রেফতার করেছে র‌্যাব। জাহাঙ্গীরকে র‌্যাব ১৩ এর কার্যালয় রংপুরে নেওয়া হয়েছে। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) ভোর চারটার দিকে আসাদুলকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন দিনাজপুরের পুলিশ সুপার আনোয়ার হোসেন।

এদিকে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাত ১১টা ৫ মিনিটের দিকে ওয়াহিদার অস্ত্রোপচার সম্পন্ন হয়। এরপর তাকে আইসিইউতে পর্যবেক্ষণের জন্য রাখা হয়েছে। ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের উপপরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ইউএনও ওয়াহিদার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। অস্ত্রোপচার শেষে তাকে আইসিইউতে অবজারভেশনে রাখা হয়েছে। তবে আগের চেয়ে অবস্থা কিছুটা উন্নতি হলেও এখনও তিনি শঙ্কামুক্ত নন।

অধ্যাপক ডা. বদরুল আলম বলেন, অস্ত্রোপচার করা সম্ভব হয়েছে। তবে অস্ত্রোপচার সফল হয়েছে কিনা সেটা বলতে আরও কিছুটা সময় লাগবে।

আরও পড়ুন:

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন