বিজ্ঞাপন

বিমানের ভেতরে গরম, হাওয়া খেতে ডানায় যাত্রী

September 4, 2020 | 4:21 pm

বিচিত্রা ডেস্ক

বিমানের ভিতরে অসহ্য গরম সহ্য না হওয়ায় হাওয়া খেতে বিমানের ডানায় অবস্থান নিলেন এক যাত্রী। অদ্ভুত এ ঘটনাটি ঘটেছে ইউক্রেনের কিয়েভে আন্তর্জাতিক বিমানবন্দরে। ওই যাত্রী ইউক্রেনের নাগরিক।

বিজ্ঞাপন

তুরস্ক থেকে ইউক্রেনের উদ্দেশ্যে উড়ে যাওয়ার বোয়িং ৭৩৭ মডেল বিমানের আরোহী ছিলেন ওই নারী। কিয়েভে আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট অবতরণ করার পর তিনি বিমানের ভেতরে প্রচণ্ড গরম বলে অভিযোগ করেন। তবে শুধু অভিযোগ করেই থেমে থাকেননি, সাথেসাথেই একেবারে পেছনের আপতকালীন দরজা খুলে অবস্থান নেন বিমানের ডানায়। সেখানে দিব্যি হাঁটাহাঁটি করে কিয়েভের প্রাকৃতিক বাতাস উপভোগ করেন তিনি।

বিমানের ডানায় অবস্থান করে প্রাকৃতিক বাতাস উপভোগ করার এ দৃশ্য দেখে হতবাক হয়ে যান বিমানের কর্মীরা। ওই নারীর সঙ্গে থাকা দুই সন্তানও এতে অবাক হোন। এ ঘটনার এক মিনিটের একটি ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ হয়েছে। ইউক্রেনের বিমান কর্তৃপক্ষ ওই নারীকে ইতিমধ্যে কালো তালিকাভুক্ত করেছে।

ইউক্রেনের বিমান কর্তৃপক্ষ এক সংবাদসম্মেলনে জানিয়েছে, ওই যাত্রী বিমানের ডানায় হাঁটাহাঁটি করার পক্ষে কোনো যুক্তিযুক্ত কারণ দেখাতে পারেননি। তিনি অ্যালকোহল সেবন করে মাতালও ছিলেন না। তাকে হয়ত বড় অংকের অর্থ জরিমানা করা হতে পারে। খবর সিএনএন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন