বিজ্ঞাপন

পিএসজির আরও তিন তারকা করোনায় আক্রান্ত

September 4, 2020 | 4:34 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পিএসজির আরও তিন ফুটবলার। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ফ্রান্সের শীর্ষ ক্লাবটি। এ নিয়ে পিএসজির ছয় ফুটবলারের করোনায় আক্রান্ত হবার খবর পাওয়া গেল।

বিজ্ঞাপন

এর আগে নেইমার, অ্যাঞ্জেলো ডি মারিয়া ও লিয়েন্দ্রো পারাদেসের ভাইরাসটিতে আক্রান্ত হবার খবর পাওয়া গিয়েছিল। নতুন করে আর কোন তিনজন ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন পিএসজির অনুষ্ঠানিক বিবৃতিতে তা জানানো হয়নি। তবে ফরাসি দৈনিক লকিপ দাবি করছে, নতুন তিনজন হলেন গোলরক্ষক কেইলর নাভাস, ডিফেন্ডার মার্কিউনোস ও ফরোয়ার্ড মাউরো ইকার্দি।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ১-০ গোলের হারের বেদনা কমাতেই কিনা স্পেনের ইবিজা দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন পিএসজির কয়েকজন ফুটবলার। ধারণা করা হচ্ছে, সেখানে বেড়াতে গিয়েই করোনা বাঁধিয়েছেন তারা।

বিজ্ঞাপন

এদিকে, ছয়জনের করোনায় আক্রান্ত হওয়াতে পিএসজির মৌসুমের প্রথম ম্যাচটি শঙ্কায় পড়ে গেছে। আগামী ১০ সেপ্টেম্বর মৌসুমের প্রথম ম্যাচ খেলার কথা ছিল লিগ ওয়ানের চ্যাম্পিয়নদের। কিন্তু করোনাকালীন ফুটবলে লিগ ওয়ান কর্তৃপক্ষ নিয়ম করেছে, কোন দলের তিনের অধীক ফুটবলার করোনায় আক্রান্ত হলে তাদের পর পরবর্তী ম্যাচ বাতিল হয়ে যাবে।

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন