বিজ্ঞাপন

ধামরাইয়ে সাংবাদিক হত্যা, ২ আসামি ৪ দিনের রিমান্ডে

September 4, 2020 | 7:29 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ধামরাইয়ে ছুরিকাঘাত করে বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘বিজয় টিভি’র উপজেলা প্রতিনিধি জুলহাসউদ্দিন হত্যার ঘটনার দায়ের করা মামলায় দুই আসামির ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

শুক্রবার (৪ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা দুই আসামিকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিকা খানম রিমান্ডের আদেশ দেন।

আসামিরা হলেন নিহত সাংবাদিক জুলহাসের দ্বিতীয় স্ত্রীর আগের স্বামী শাহীন আলম ও তার সহযোগী মোয়াজ্জেম হোসেন।

এর আগে, গত বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বারবাড়িয়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জানা যায়, উপজেলার হাতকোড়া গ্রামের বাসিন্দা সাংবাদিক জুলহাসউদ্দিন কয়েক বছর আগে স্থানীয় তোফাজ্জল হোসেন তুলা মিয়ার ছোট মেয়ে সোমা আক্তারকে বিয়ে করেন। দুই পরিবারের বিরোধের এক পর্যায়ে তুলা মিয়া মেয়েকে ছাড়িয়ে অন্যত্র বিয়ে দেন। সেখানেও বনিবনা না হওয়ায় তুলা মিয়া মেয়েকে মানিকগঞ্জ জেলার সদর থানার বাররারচর গ্রামের বিশু মিয়ার প্রবাসী ছেলে মো. শাহীন আলমের সঙ্গে বিয়ে দেন।

স্বামী প্রবাসে থাকায় সোমা আক্তার পূর্বের সম্পর্কের জের ধরে সাংবাদিক জুলহাসউদ্দিনের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। এরপর তারা বিয়েও করেন। কিন্তু তাদের দ্বিতীয় দফা বিয়েও সুখের হয়নি। বিবাদে তাদের সংসার আবার ভেঙে যায়। সোমা আক্তার চলে যায় বাবার বাড়ি।

তার সাবেক স্বামী শাহীন আলম প্রবাস থেকে ফিরে সবকিছু শুনে ক্ষুব্ধ হয়ে ওঠেন এবং সাংবাদিক জুলহাসকে হত্যার পরিকল্পনা করেন। এরপর পূর্বের পরিকল্পনা অনুযায়ী শাহীন আলম ও তার সঙ্গে থাকা ৭-৮ জন ঘিরে ধরেন। এরপর শাহীন ধারালো ছুরি বের করে জুলহাসউদ্দিনের গলায় আঘাত করে হত্যা করে।

বিজ্ঞাপন

রিমান্ডে যাওয়া আসামিদের বাড়ি মানিকগঞ্জ জেলার সদর থানার বাররারচর গ্রামে।

সারাবাংলা/এআই/একে

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন