বিজ্ঞাপন

ইউএনও’র ওপর হামলা: আসাদুলকে পুলিশে হস্তান্তর, গ্রেফতার আরও ৩

September 5, 2020 | 10:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় সন্দেহভাজন আরও ৩ জনকে আটক করেছে পুলিশ। অন্যদিকে মামলার প্রধান আসামি আসাদুল হককে র‌্যাব-১৩ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঘোটাঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

বিজ্ঞাপন

শনিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঘোড়াঘাট থানা পুলিশ জানায়, নির্বাহী কর্মকর্তার ওপর হামলার ঘটনায় ঘোড়াঘাট উপজেলা বিভিন্ন এলাকা থেকে পৃথক পৃথক ভাবে ৩ যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- ঘোড়াঘাট উপজেলা সদর ওসমানপুর সাগরপুর এলাকার আমজাদ হোসেনের ছেলে শাওন (৩২), চক বামনিয়া বিশ্বনাথপুর এলাকার ধীরেন দাসের ছেলে শ্যামল দাস (৩০) ও একই এলাকার মৃত তৌমুদ্দিনের ছেলে সুলতান (৩৫)।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রশাসনের এক দায়িত্বশীল কর্মকর্তা আরও ৩ জনকে গ্রেফতারের বিষয়টি স্বীকার করেছেন। সেই সাথে জানিয়েছেন, এ ঘটনায় আরও কয়েকজনকে আটক করা হতে পারে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম নতুন করে গ্রেফতার হওয়া তিন জনের বিষয়ে কিছু বলেননি। তবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রধান আসামি আসাদুল হককে র‌্যাব-১৩ তাদের কাছে হস্তান্তর করেছে বলে জানিয়েছেন। ওসি জানান, আসাদুলকে মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশের ওসি ইমাম আবু জাফরের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম আবু জাফর জানান, মামলার প্রধান আসামি আসাদুল হককে আগামীকাল আদালতে হাজির করা হবে।

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন