বিজ্ঞাপন

বাংলাদেশের বিপক্ষে কয়েকজন তরুণকে খেলাবে শ্রীলঙ্কা!

September 6, 2020 | 5:21 pm

স্পোর্টস ডেস্ক

সবকিছু ঠিক থাকলে আগামী ২৪ অক্টোবর থেকে তিন ম্যাচের টেস্ট সিরিজে খেলবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। সিরিজের জন্য বাংলাদেশ, শ্রীলঙ্কা কোন দলই এখনো চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেনি। তবে লঙ্কান সংবাদমাধ্যম সানডে টাইমস ও আইল্যান্ড ক্রিকেট বলছে, বাংলাদেশ সিরিজে একঝাঁক তরুণ ক্রিকেটারকে দলে ডাকবে শ্রীলঙ্কা বোর্ড।

বিজ্ঞাপন

সংবাদমাধ্যম দুটির দাবি, বাংলাদেশ সিরিজের জন্য দল চূড়ান্ত করে ফেলেছে শ্রীলঙ্কা। আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা না হলেও সেটা তাদের হাতে এসেছে। প্রতিবেদনে বলা হয়েছে, শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে ভালো পারফরম্যান্স করার জন্য লাহিরু উদারা, দুভিন্দু তিলকারত্নে, সন্তুষ গুনাতিলকা, মিনোদ ভানুকা, ওয়ানিন্ডু হাসারাঙ্গা ও কামিন্ডু মেন্ডিসের মতো তরুণরা দলে ডাক পেয়েছেন।

২১ সদস্যের দলও প্রকাশ হয়েছে সাংবাদমাধ্যমে। দলে অধিনায়ক যথারীতি দিমুথ কারুণারত্নে। অভিজ্ঞদের মধ্যে অ্যাঞ্জেলো ম্যাথুস, দিনেশ চান্ডিমাল, কুশল পেরেরা, নিরোশান ডিকভেলারা আছেন দলে। পেস আক্রমণের নেতৃত্ব থাকছে সুরাঙ্গা লাকমালের কাঁধে। তার সঙ্গে থাকবেন লাহিরু কুমারা।

উল্লেখ্য, সিরিজ খেলতে চলতি মাসের ২৩ তারিখে শ্রীলঙ্কার বিমান ধরার কথা বাংলাদেশ ক্রিকেট দলের। সেখানে গিয়ে কোয়ারেন্টাইন, করোনা টেস্ট শেষে কলম্বোতে তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচ হবে ক্যান্ডিতে। তৃতীয় ম্যাচ কলম্বোতে।

বিজ্ঞাপন

সংবাদমাধ্যমে প্রকাশিত শ্রীলঙ্কার স্কোয়াড:

দিমুথ করুণারত্নে (অধিনায়ক), ওশাডা ফার্নান্দো, লাহিরু উদারা, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, দিনেশ চান্দিমাল, কুশল পেরেরা, নিরোশান ডিকভেলা, মিনোদ ভানুকা, লাহিরু থিরিমান্নে, সান্তুষ গুনাতিলকা, কামিন্ডু মেন্ডিস, ধনিঞ্জয়া ডি সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলরুয়ান পেরেরা, লক্ষণ সান্দাকান, লাসিথ এমবুলদেনিয়া, দুভিন্দু তিলকারত্নে, সুরঙ্গা লাকমল, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো, কাসুন রাজিতা, আসিতা ফার্নান্দো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন