বিজ্ঞাপন

নতুন ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’

September 7, 2020 | 2:35 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

মন্ডা আর মণি দুই ভাই বোন। মন্ডার বয়স ১৩ আর মণির ১০। বাবা-মা নেই মণিদের। পাশের বাড়িতেই থাকে চাচা আর চাচি। গ্রামজুড়ে আসে উৎসবের মৌসুম। সামনে নির্বাচন-বর্তমান চেয়ারম্যানের ইচ্ছা চেয়ারম্যান কাপ দিয়েই মানুষকে দেখিয়ে দেবে তার শক্তি। কিন্তু চেয়ারম্যানের এই কাপ পাওয়ার মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছে মন্ডা। পুঁচকে এই মন্ডাদের কাছে হেরে যাওয়া কিছুতেই মেনে নেবে না চেয়ারম্যান, কিন্তু মন্ডা খেললে হেরে যাওয়ার সম্ভাবনাই বেশি।  রাতের অন্ধকারে কেউ বা কারা এসে মণির পাশ থেকে তুলে নিয়ে যায় মন্ডাকে। মণি কাঁদতে কাঁদতে তাদের পেছনে ছোটে ঠিকই, কিন্তু বস্তার মধ্যে ভরে, লরিতে তুলে তারা মন্ডাকে কোথায় নিয়ে যায় মণি বুঝতে পারে না। পুলিশ আসে, সবাই চেয়ারম্যানের হাতের ব্যাপারটা উপলব্ধি করতে পারে ঠিকই, কিন্তু কেউ টু শব্দটি করে না। মণি জানে মন্ডা ফিরবে। যেখানে ক্রিকেট আছে সেখানেই ফিরবে মন্ডা।

বিজ্ঞাপন

এমন গল্পে দীপ্ত টিভিতে আসছে ধারাবাহিক ‘মাশরাফি জুনিয়র’। এটি পরিচালনা করছেন সাজ্জাত সুমন। চিত্রনাট্য করেছেন আসফিদুল হক ও সংলাপ মো: মারুফ হাসান। অভিনয়ে আছেন শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ফজলুর রহমান বাবু, রুনা খান, লুৎফুর রহমান জর্জ, সাফানা নমনি, আনিন্দ, হামিম ও আরো অনেকে।

ইতোমধ্যে ধারাবাহিকটির আউটডোর শুটিং হয়েছে। ৮ সেপ্টেম্বর থেকে দীপ্ত টিভির নিজস্ব স্টুডিওতে হবে নাটকটির শুটিং।

বিজ্ঞাপন

দীপ্ত টিভি কর্তৃপক্ষ জানিয়েছে, যেখানে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরু করা হবে। নাটকটির আউটডোর শুটিং এর কাজ টাঙ্গাইলে শেষ হয়েছে লকডাউনের আগে। শতাধিক শিশু কিশোরদের অডিশন নিয়ে সেখান থেকে নির্বাচিত শিশু কিশোরদের নিয়ে শুরু হচ্ছে ‘মাশরাফি জুনিয়র’।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন