বিজ্ঞাপন

৭৪ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জমার তারিখ

September 8, 2020 | 1:11 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ফের পিছিয়ে। এ নিয়ে প্রতিবেদন জমা দেওয়ায় জন্য ৭৪ বার সময় পেলো তদন্ত কর্মকর্তা। আগামী ১৪ অক্টোবর প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেছেন আদালত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) মামলাটিতে প্রতিবেদন দাখিলের জন্য তারিখ ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত সংস্থা র‍্যাব প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মিল্লাত হোসেন নতুন করে এ দিন ঠিক করেন।

২০১২ সালের বছর ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পশ্চিম রাজাবাজারে সাংবাদিক দম্পতি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার এবং এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক রুনি তাদের ভাড়া বাসায় খুন হন। এর পরের দিন ভোরে তাদের ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে মেহেরুন রুনির ছোট ভাই নওশের আলম রোমান শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শেরেবাংলা নগর থানার মাধ্যমে মামলাটির তদন্ত শুরু হলেও চারদিন পর এর তদন্তভার ঢাকা মহানগর ডিবি পুলিশকে দেওয়া হয়। দুইমাসেরও বেশি সময় তদন্ত করে ডিবি পুলিশ এর রহস্য উদঘাটন করতে পারেননি। এরপরে ২০১৪ সালের ১৮ এপ্রিল হাইকোর্টের নির্দেশে হত্যা মামলাটির তদন্তভার র‌্যাবের ওপর ন্যস্ত হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/পিটিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন