বিজ্ঞাপন

ফারুককে সিঙ্গাপুরে নেওয়ার চেষ্টা চলছে

September 8, 2020 | 1:57 pm

‘মিয়া ভাই’খ্যাত নায়ক ফারুক অনেকদিন যাবত অসুস্থ। তিনি বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। শারীরিক অবস্থার খুব একটা উন্নতি না হওয়ায় পরিবারের তরফ থেকে তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার চেষ্টা চলছে। সারাবাংলাকে এমনটাই জানিয়েছেন নায়কের স্ত্রী ফারহানা ফারুক।

বিজ্ঞাপন

তিনি সারাবাংলাকে বলেন, ‘সিঙ্গাপুরে বর্তমান করোনা পরিস্থিতির কারণে সহজে কেউ যেতে পারছে না। তারপরও আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। ওখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালের ডা. লাই ওনার চিকিৎসা করেন। উনার সঙ্গে আমাদের যোগাযোগ হয়েছে। উনিই সকল ব্যবস্থা করছেন। ইনশাআল্লাহ ১ সপ্তাহের ভিতরে আমরা ফারুককে সিঙ্গাপুর নিয়ে যেতে পারবো।’

ফারুক বর্তমানে বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত এভারকেয়ার হাসপাতালে কিডনি বিশেষজ্ঞ এবাদুর রহমান ও মেডিসিন বিশেষজ্ঞ নিকাশ শায়লার তত্ত্বাবধানে রয়েছেন। বুধবার (৯ সেপ্টেম্বর) ফারুকের চিকিৎসার জন্য বোর্ডের মিটিং হবে।

অনেকদিন যাবত জ্বর থাকায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ‘আজীবন সম্মাননা’ বিজয়ী ও ঢাকা-১৭ আসনের সাংসদ ফারুককে প্রথমে ১৬ আগস্ট ইউনাইটেড হাসপাতলে ভর্তি করা। ফারহানা ফারুক বলেন, ‘ওখানে ৭দিন চিকিৎসার পর তাকে বাসায় নিয়ে যাই। তারা হাই এন্টিবায়োটিক দিয়ে জ্বর কমিয়ে দিয়েছিলো। বাসায় নেওয়ার পরে অবস্থা ভালো না হওয়ায় আবার ইউনাইটেডে ভর্তি করাই। সত্যি কথা বলতে ইউনাইটেড হাসপাতালের চিকিৎসায় আমরা সন্তুষ্ট ছিলাম না। তাই এভারকেয়ারে নিয়ে আসি।’

বিজ্ঞাপন

আকবর হোসেন পাঠান হচ্ছে নায়ক ফারুকের পুরো নাম। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ তে অভিনয়ের মধ্য দিয়ে তার চলচ্চিত্র ক্যারিয়ারের শুরু। তিনি সুজন সখী, নয়নমনি, সারেং বৌ, লাঠিয়াল, গোলাপি এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে, মিয়া ভাই-সহ শতাধিক ছবিতে অভিনয় করেছেন।

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন