বিজ্ঞাপন

‘যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে তাদের আইনের আওতায় আনা হবে’

September 9, 2020 | 4:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাভার: সাভার ও আশুলিয়ায় যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে তাদের প্রত্যেকেই আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

বিজ্ঞাপন

বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ডা. এনামুর রহমান সরণি ও একটি রাস্তা উদ্বোধন শেষে তিনি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান বলেন, সাভার ও আশুলিয়ায় এক ইঞ্চি অবৈধ গ্যাস সংযোগ থাকবে না। ইতোমধ্যে অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন চলছে। যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়ায় থানায় বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়েছে ও বেশ কয়েকজনকে এ অপরাধে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে হতাহতদেরকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে ও আহতের সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়া বন্যায় ক্ষতিগ্রস্ত সকল মানুষকে সাহায্য করা হচ্ছে বলেও জানান তিনি।

পরে প্রতিমন্ত্রী সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে ভর্তি রোগীদের সঙ্গে কথা বলেন ও হাসপাতালের চিকিৎসা সেবা দেখে সন্তোষ প্রকাশ করেন।

বিজ্ঞাপন

সাভার পৌরসভার নিজস্ব অর্থায়নে ৩৫ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা ও সরণির কাজ সম্পূর্ণ করা হয়। রাস্তাটি হাসপাতাল থেকে ডাক বাংলা পর্যন্ত নির্মিত হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সাভার পৌরসভার মেয়র আব্দুল গণি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্ল্যা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সায়েমুল হুদাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন