বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদকে মাঠে নামতে দিল না করোনা

September 9, 2020 | 5:07 pm

স্পোর্টস ডেস্ক

মহামারী করোনাভাইরাসের মধ্যেই মাঠে ফুটবল ফিরেছে বেশ কয়েক মাস হলো। কিন্তু ভাইরাসটির প্রকোপ থেকে যে একেবারে মুক্তি মিলেছে তা কিন্তু নয়। করোনার কারণে মাঝে মধ্যেই ফুটবল বাধাগ্রস্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। রিয়াল মাদ্রিদের ম্যাচও যেমন বন্ধ হয়ে গেল।

বিজ্ঞাপন

করোনার কারণে ফুটবলের গত মৌসুমটা শেষ হয়েছে অনেক দেরিতে। চ্যাম্পিয়নস লিগ শেষ হয়েছে গত মাসের শেষভাগে। অল্প কয়েক দিনের বিরতি নিয়ে এমাসেই শুরু হচ্ছে নতুন মৌসুমের খেলা। নতুন মৌসুম শুরুর আগে ক্লাবগুলোর প্রীতি ম্যাচ খেলা অনেক পুরনো রীতি। আজ বুধবার (৯ সেপ্টেম্বর) রায়ো ভায়োকানোর বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার কথা ছিল রিয়াল মাদ্রিদের। কিন্তু করোনা আতঙ্কে ম্যাচটি বন্ধ হয়ে গেছে।

রিয়াল মাদ্রিদ বনাম রায়ো ভায়োকানোর মধ্যকার ম্যাচটি বন্ধ ঘোষণা করেছে আয়োজকরা। মাদ্রিদ ভিত্তিক জনপ্রিয় ক্রীড়া দৈনিক মার্কার এক প্রতিবেদনে বলা হয়েছে, রায়ো ভায়োকানোর এক ফুটবলারের করোনাভাইরাসের উপসর্গ দেখা দিয়েছে। তিনি পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। কিন্তু আজ সকাল অবদি পরীক্ষার ফল পাওয়া যায়নি। সেই কারণেই ঝুঁকি না নিয়ে ম্যাচ বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কোন ফুটবলারের করোনা আশঙ্কায় খেলা বন্ধ করা হলো তা অবশ্য প্রকাশ করেনি কর্তৃপক্ষ। স্বাভাবিকভাবেই ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল জৈব সুরক্ষিত দর্শকহীন স্টেডিয়ামে। গণমাধ্যম কর্মীদেরও প্রবেশের অনুমতি ছিল না এই ম্যাচে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, নতুন মৌসুমে রিয়াল মাদ্রিদ লা লিগার প্রথম ম্যাচ খেলতে নামবে আগামী ২০ সেপ্টেম্বর, প্রতিপক্ষ রিয়াল সোসিয়েদাদ। কিন্তু রায়ো ভায়োকানোর মাঠে নামার কথা রয়েছে আগামী রোববারেই।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন